kalerkantho


দুই মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল ক্রাউন সিমেন্ট

বাণিজ্য ডেস্ক   

১৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



দুই মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল ক্রাউন সিমেন্ট

ক্রাউন সিমেন্ট : মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য দুজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে ক্রাউন সিমেন্টের এএমডি মো. আলমগীর কবিরসহ অন্যরা

‘অনারিং আওয়ার হিরো’ কার্যক্রমের আওতায় মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য দুজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল এম আই সিমেন্ট ফ্যাক্টরি (ক্রাউন সিমেন্ট)।

প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে মানিকগঞ্জের শহীদ মাহফুজুর রহমান খান, বীরপ্রতীক (মরণোত্তর) এবং টাঙ্গাইলের মো. ফজলুল হক, বীরপ্রতীক এই দুজন মুক্তিযোদ্ধাকে সম্মানসূচক ক্রেস্ট, এককালীন আর্থিক প্রণোদনা ও গিফট ভাউচার তুলে দেন প্রতিষ্ঠানের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির।

শহীদ মাহফুজুর রহমান খান, বীরপ্রতীকের (মরণোত্তর) সম্মানসূচক গ্রহণ করেন তাঁর বোন শামীমা খানম। অনুষ্ঠানে তিনি তাঁর ভাইয়ের মুক্তিযুদ্ধে সম্মুখ সমরে শহীদ হওয়ার সংক্ষিপ্ত বিবরণ দেন। মো. ফজলুল হক, বীরপ্রতীক মুক্তিযুদ্ধ সময়ের কিছু স্মৃতিচারণা করেন।

অনুষ্ঠানে ক্রাউন সিমেন্টের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির বলেন, যাঁরা মুক্তিযোদ্ধা তাঁরা বাংলাদেশের হিরো। এই বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো বাংলাদেশের নাগরিক হিসেবে আমাদের সামাজিক দায়িত্ব। যত দিন বেঁচে থাকব, তত দিন এই বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে যাব যাতে পরবর্তী প্রজন্মও এর ধারাবাহিকতা বজায় রাখতে পারে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ খান, এফসিএ, এফসিএমএ এবং নির্বাহী পরিচালক মো. হাবিবুর রহমান মোল্লাহ, এফসিএ।



মন্তব্য