kalerkantho

horror-club-banner

হরর ক্লাব : ভূতের ব্রিজের ছবিতে ধরা পড়ল সেই রহস্যময় নারী (৫)

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৭ ১৬:১৯



হরর ক্লাব : ভূতের ব্রিজের ছবিতে ধরা পড়ল সেই রহস্যময় নারী (৫)

বাস্তবে ভূত আছে কি নেই তা নিয়ে অনেকেই সন্দিহান। তবে বিভিন্ন সময় অনেকের ক্যামেরায় উঠে এসেছে ভূতের প্রমাণ।

এসব ছবির সত্যাসত্য নিয়ে বিতর্ক থাকলেও বহু মানুষেরই শিরদাঁড়া দিয়ে শীতল স্রোত বয়ে যায় এ ছবি দেখে। এ লেখায় তুলে ধরা হলো তেমন এক প্রমাণ। ধারাবাহিকভাবে এ ধরনের বেশ কয়েকটি ছবি প্রকাশিত হবে কালের কণ্ঠে। আজ পাচ্ছেন তার পঞ্চম পর্ব।

ভূতের ব্রিজ
ঘটনাটি যে ব্রিজের ওপর হয়েছিল তার নামই পরবর্তীতে ভূতের ব্রিজ হয়ে ওঠে। আর ভূতের এ কাহিনীটি বহু মানুষের মুখ বিভিন্ন রকমভাবে ছড়িয়ে পড়ে। তবে সেগুলোর মধ্যে একটি কাহিনীর নিশ্চয়তা পাওয়া গিয়েছিল।
জনশ্রুতি রয়েছে ভূতটি ব্রিজের ওপর প্রতি রাতেই ঘোরাঘুরি করত। ১৯৬০ সালের ঘটনা এটি।

আর এ কাহিনীর সূত্রপাত এক সেনাসদস্যের হাতে তার স্ত্রীকে হত্যা করার মাধ্যমে। খুন হওয়ার পর সে নারীর দেহ এ ব্রিজ থেকে ফেলে দেওয়া হয়। জানা যায়, তার দেহটি ব্রিজের ওপর থেকে বা নিচ থেকে নদীতে ফেলে দেওয়া হয়।
এরপর থেকেই সেখানে রাতে দেখা যেত অদ্ভূত এক নারীমূর্তির। অনেকেই কবরস্থানে অর্ধগলিত লাশ যেমন, তেমন চেহারায় দেখতে পান তাকে ঘোরাঘুরি করতে।
জানা যায়, বহু পুরনো ও সংকীর্ণ এ ব্রিজ দিয়ে রাতে যাতায়াতের সময় কোনো গাড়ির স্টার্ট যদি বন্ধ হয়ে যেত তাহলে তা কখনোই চালু হত না। ফলে আতঙ্কের মধ্যে সারা রাত পার করতে হত। এ সময় এক ছবিতে ধরা পড়ে সেই অদ্ভুত চেহারা।
এ ভূতের ভয়ে সে রাস্তায় রাতে গাড়িতে যেতে চাইত না কেউ। আর নতুন যারা এ রাস্তায় যেত তারা প্রায়ই বিপদের মুখোমুখি হত। তবে এ ভূত বাস্তবে কারো ক্ষতি করেছে, এমনটা জানা যায়নি।


মন্তব্য