kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


এশিয়া কাপ এক্সক্লুসিভ টিপস

চলছে এশিয়া কাপ টুর্ণামেন্ট। যেহেতু দেশের মাটিতে খেলা—তাই খেলা দেখা নিয়ে হয়তো আপনি অনেক টেনশনে আছেন। কিভাবে ঠাণ্ডা মাথায় খেলা দেখবেন, তারই টিপস দিয়েছে সোহানুর রহমান অনন্ত

১ মার্চ, ২০১৬ ০০:০০



এশিয়া কাপ এক্সক্লুসিভ টিপস

বসকে তেল মারুন

খেলা দেখতে হলে আপনাকে অফিস থেকে একটু আগেই বের হতে হবে। কারণ আমাদের দেশের জ্যামগুলো আবার অলস টাইপের, কখন ছাড়বে বলা মুশকিল।

তাই সঠিক সময়ে টিভির সামনে বসে খেলা দেখতে চাইলে অবশ্যই আপনাকে বসকে তেল মেরে আগে বের হতে হবে। দরকার হলে বসকে চাপা খিলান, ‘আপনাকে তাসকিনের মতো দেখা যায়। আরেকটু হলেই মিলে যেত। ’ ব্যস, একবার বস তেলে ডুবে গেলেই কাম শেষ।

 

 

বউকে বিজি রাখুন

খেলা দেখার জন্য সবচেয়ে বড় সমস্যা হলো ঘরের বউ। যদি কায়দা মতো বউকে অন্য কাজে আটকাতে না পারেন, তাহলে সিরিয়াল দেখেই খেলার স্বাদ নিতে হবে। যেটা করতে পারেন, ঘরে ঢুকেই বউকে বলুন, ‘তোমার অমুক রান্নাটা আমার আজ খেতে ইচ্ছা করছে। খাবারটা তৈরি করে দাও। ’ জানেন তো মেয়েরা প্রশংসা শুনলে ব্যাপক খুশি হয়। একবার রান্না ঘরে ঢোকাতে পারলে হলো, আরামে খেলা দেখা কেউ ঠেকাতে পারবে না।

 

 

স্টেটাস রেডি রাখুন

আপনি যেহেতু ফেসবুকপ্রেমী, তাই সবার আগে স্টেটাস দেওয়া আপনার জন্য বাধ্যতামূলক। সেটি করতে চাইলে আগে থেকেই স্টেটাস লিখে রাখুন। টি-টোয়েন্টি খেলায় হুটহাট বাউন্ডারি হয়। একটা লিখতে লিখতে আরেকটা হয়ে গেলে আপনার স্টেটাস ভেস্তে যাবে। এ রকম পরিস্থিতি এড়াতে সাহায্য করবে আগে থেকে লিখে রাখা স্টেটাস। ছক্কা মারার সঙ্গে সঙ্গে লিখে রাখা স্টেটাস কপি করে পেস্ট করে দিন। ব্যস, কেল্লা ফতে।


মন্তব্য