kalerkantho


সিলেটে যাবেন কেন্দ্রীয় নেতারা

২৪ অক্টোবরও সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

সিলেট অফিস   

২১ অক্টোবর, ২০১৮ ০০:০০



২৪ অক্টোবরও সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

এক দিন পিছিয়েও সিলেটে সমাবেশের অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট। ২৩ অক্টোবর অনুমতি না পেয়ে পরদিন ২৪ অক্টোবর সমাবেশের অনুমতির জন্য গতকাল শনিবার আবেদন করে তারা। কিন্তু এদিনও সিলেটের রেজিস্ট্রারি মাঠে তাদের সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বলা হয়েছে, অনুমতি না পেলেও কেন্দ্রীয় নেতারা সিলেট আসবেনই।

নির্ধারিত তারিখে সমাবেশ করার অনুমতি না পেয়ে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে বিএনপি নেতারা পুলিশ কমিশনারের কার্যালয়ে গিয়ে ২৪ অক্টোবর সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করে আসেন। এর ঘণ্টাখানেক পর পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি না দেওয়ার বিষয়টি জানিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ কালের কণ্ঠকে বলেন, ‘সকালে আমরা আবেদন করে আসার ঘণ্টাখানেক পর কোতোয়ালি থানার ওসি ফোনে বলেন, নিরাপত্তাজনিত কারণে অনুমতি দেওয়া যাচ্ছে না।’ তবে অনুমতি পাওয়া না গেলেও জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা সিলেট আসবেনই মন্তব্য করে তিনি আরো বলেন, ‘বিষয়টি আমরা কেন্দ্রকে জানিয়েছি। এখানেও আমরা আলোচনা করছি।’

এদিকে আগামী ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের সিলেট সফর করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করেছে সিলেট মহানগর বিএনপি।

গতকাল শনিবার নগরের অস্থায়ী কার্যালয়ে মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয় বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



মন্তব্য