kalerkantho


ফ্লাইওভারে উল্টে গেল আসামিভরা প্রিজনভ্যান

সাতজন আহত

নিজস্ব প্রতিবেদক   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



ফ্লাইওভারে উল্টে গেল আসামিভরা প্রিজনভ্যান

কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কারাগারে ২৪ জন আসামি নিয়ে যাচ্ছিল প্রিজন ভ্যানটি। কিন্তু তেজগাঁও এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। ছবি : কালের কণ্ঠ

কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে আসামি নিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারে যাওয়ার পথে পুলিশের একটি প্রিজনভ্যান উল্টে সাতজন আহত হয়েছে। রাজধানীর মগবাজার-তেজগাঁও ফ্লাইওভারে গতকাল শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় প্রিজনভ্যানটিতে ২৪ জন আসামি ছিল।

প্রিজনভ্যান উল্টে যাওয়ার পর নাশকতা সন্দেহে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে পুলিশ বলছে, এটি সাধারণ দুর্ঘটনা। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে।

জানতে চাইলে কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দিন কালের কণ্ঠকে বলেন, ঘটনার পরপরই বিষয়টি গুরুত্ব সহকারে খোঁজ নেওয়া হয়। এটি একটি সাধারণ দুর্ঘটনা। ওই প্রিজনভ্যানে কোনো গুরুত্বপূর্ণ মামলার আসামি ছিল না। তবে এর পরও ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করা পুলিশ জানায়, ফ্লাইওভারের মগবাজার অংশ দিয়ে উঠে তেজগাঁওয়ের দিকে নামার সময় প্রিজনভ্যানটি উল্টে যায়।

খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশের পাশাপাশি কারা কর্তৃপক্ষ ছুটে আসে। এরপর পুলিশের রেকার দিয়ে প্রিজনভ্যানটি তুলে তেজগাঁও থানায় নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অন্য একটি প্রিজনভ্যানে করে আসামিদের কাশিমপুর কারাগারে পাঠানো হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার সময় প্রিজনভ্যানে ২৪ জন আসামি ছিল। দুর্ঘটনায় তিন পুলিশের পাশাপাশি চার আসামি আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তারা সুস্থ আছে।


মন্তব্য