kalerkantho

অস্বীকার করলেন স্বপ্না চৌধুরী

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৯ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



অস্বীকার করলেন স্বপ্না চৌধুরী

ভারতের জনপ্রিয় গায়িকা ও মডেল স্বপ্না চৌধুরী। শনিবার তার কংগ্রেসে যোগ দেওয়ার খবর নিয়ে জল্পনা ছড়ায় ভারতের রাজনৈতিক মহলে। এমনকি তিনি হেমা মালিনীর বিরুদ্ধে উত্তরপ্রদেশের মথুরা থেকে লোকসভায় দাঁড়াচ্ছেন বলেও জানা যায়। কিন্তু, এই খবর সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করলেন স্বপ্না।

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমি কংগ্রেসে যোগ দেইনি এবং কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারও করবো না।’

শনিবার একটি সংবাদ সংস্থার পক্ষে দাবি করা হয়; কংগ্রেস নেতা রাজ বব্বরের দিল্লির বাড়িতে গিয়ে কংগ্রেসে যোগ দিয়েছেন হরিয়ানার ওই গায়িকা। তাকে নাকি হেমা মালিনীর বিরুদ্ধে মথুরা থেকে প্রার্থীও করা হবে। কিন্তু, আজ সেকথা অস্বীকার করে স্বপ্না বলেন, ‘কংগ্রেসে যোগদানের খবরের সঙ্গে তার ও প্রিয়াঙ্কা গান্ধীর যে ছবি ছাপা হয়েছে তা পুরনো।

স্বপ্নার তরফে কংগ্রেসে যোগদানের খবরকে অস্বীকার করার আগেই তার সম্পর্কে অশালীন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন হরিয়ানা ও উত্তরপ্রদেশের দুই বিজেপি নেতা। হরিয়ানার বিজেপি নেতা অশ্বিনী কুমার চোপড়া বলেন, ‘কংগ্রেস নাচ করার জন্য এমনিতেই প্রচুর লোক আছে এবং তা যথেষ্ট। তবে এটা ওদেরই ঠিক করতে হবে যে ওরা কী চায়। নির্বাচনে জিততে চায় না নাচ করতে চায়।’

অন্যদিকে, উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, ‘রাহুলজির মাও ইটালিতে একই পেশায় ছিলেন। তখন আপনার বাবা যেভাবে তাকে আপন করে নিয়েছিলেন এখন আপনিও স্বপ্নাকে সেভাবে আপন করে নিন।’

হরিয়ানার জনপ্রিয় মডেল ও গায়িকা স্বপ্না চৌধুরি রিয়ালিটি শো বিগ বসে অংশ নেওয়ার পাশাপাশি বীরে দি ওয়েডিং সিনেমায় গান গেয়েছেন। ২০১৬ সালে একটি গানের মাধ্যমে তিনি জাতিগত বিদ্বেষ ছড়াচ্ছেন হচ্ছে বলে পুলিশের কাছে অভিযোগ নথিভুক্তও করা হয়।

মন্তব্য