kalerkantho


প্রেমে ব্যর্থ হয়ে নায়িকার আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৩৩



প্রেমে ব্যর্থ হয়ে নায়িকার আত্মহত্যা

প্রেমে ব্যর্থ হয়ে নিজেকে শেষ করে দিলেন জনপ্রিয় তেলেগু অভিনেত্রী নাহগা ঝাঁসি। ২১ বছর বয়সী এই অভিনেত্রীকে গত ৫ ফেব্রুয়ারি হায়দরাবাদের নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তের পর বুধবার পুলিশ জানিয়েছে, প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন 'পবিত্র বন্ধম' মুভিতে অভিনয় করে তারকা বনে যাওয়া এই অভিনেত্রী।

আত্মহত্যার সময় শ্রী নগর কলোনির ফ্ল্যাটে একাই ছিলেন নাহগা। ভাই দুর্গা প্রসাদ সে সময়  বাইরে গিয়েছিলেন। ফিরে এসে অনেকক্ষণ দরজায় কড়া নেড়েও সাড়া না মেলায় প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে ঘরে ঢোকেন তিনি। সবাই দেখেন সিলিং ফ্যানে ঝুলছে নাহগা ঝাঁসির নিথর দেহ। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গান্ধী হাসপাতালে পাঠায়।

এই ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে। অভিনেত্রীর ঘর থেকে মিলেছে সুইসাইড নোট ও মোবাইল ফোন। সেগুলি খতিয়ে দেখা হচ্ছে। সুইসাইড নোটে কী লেখা আছে তা নিয়ে একটি শব্দও উচ্চারণ করেনি পুলিশ। তবে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, নাহগা গত ৬  ধরে সূর্য নামে একটি ছেলের সঙ্গে প্রেম করছিলেন। এই সম্পর্ক নিয়ে মোটেই খুশি ছিল না তার পরিবার। এই নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা হয়।

অন্যদিকে, পরিবার অস্বীকৃতি জানানোয় প্রেমিক সূর্যও আর নাহগার সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকৃতি জানিয়েছিল। এই নিয়ে প্রেমিকের সঙ্গে তার টানাপোড়েন শুরু হয়। নাহগা ঝাঁসির পরিবার জানিয়েছে, বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। আচরণও অস্বাভাবিক হয়ে পড়েছিল। তারপর মঙ্গলবার আত্মঘাতী হয় সে। সম্পর্কের টানাপোড়েনের জেরে আত্মঘাতী হয়েছে বলে অনুমান পরিবারের সদস্যদের।



মন্তব্য