kalerkantho


আসছে মডেল হান্ট প্রতিযোগিতা 'মডেল কাস্টিং ফেয়ার'

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৯ ১২:২৭



আসছে মডেল হান্ট প্রতিযোগিতা 'মডেল কাস্টিং ফেয়ার'

ত্রয়ী গ্রুমিং এবং রঙ বাংলাদেশ যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে স্পট মডেল হান্ট প্রতিযোগিতা 'মডেল কাস্টিং ফেয়ার'। বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত এই মেলায় যে কেউ রেজিস্ট্রেশন করতে পারবে। আর এ থেকে সম্মানিত ও দক্ষ জুরি বোর্ড ১০০ জন প্রতিযোগীকে নির্বাচন করবেন। নির্বাচিত প্রতিযোগীরা সরাসরি অংশগ্রহণ করতে পারবেন ৩ দিনব্যাপী এই কাস্টিং মেলায়।

১ থেকে ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এই মেলায় নির্বাচিত ১০০ জনকে উপস্থাপন করা হবে দেশবরেণ্য ফটোগ্রাফার, মডেল, কাস্টিং ডিরেক্টর, সাংবাদিক, বিভিন্ন ব্র্যান্ড প্রতিনিধি, ইউটিউবারদের সামনে। যারা তাদের বিভিন্ন কাজের জন্য এই ১০০ জন থেকে বাছাই করে করবেন। এর মাধ্যমে তাঁরা সরাসরি মিডিয়াতে কাজ করার সুযোগ পাবেন। 

অনেকের স্বপ্ন থাকে মিডিয়াতে নিজেকে প্রমাণ করার, কিন্তু যোগাযোগের অভাবে প্রতিভা থাকা সত্ত্বেও অনেক সময় তাঁরা সেটা কাজে পরিণত করতে পারেন না। ত্রয়ী সে সব প্রতিভাবান ছেলে-মেয়েদের খুঁজে বের করে মিডিয়াতে জায়গা করে দেওয়ার জন্য এই মেলার উদ্যোগ নিচ্ছে।

এ ছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিশেষ পুরষ্কার। ৩ দিনব্যাপী এই মেলাটি linkus এর তত্ত্বাবধানে Linkus Apps এর মাধ্যমে সরাসরি সম্প্রচার হবে এবং BongoBD এর মাধ্যমে Youtube এ পাওয়া যাবে।

৩ দিনব্যাপী এই মেলার পার্টনার হিসেবে আছে ক্যানভাস ম্যাগাজিন, ঢাকা fm ৯০.৪, দৈনিক ভোরের কাগজ, দৈনিক সমকাল, বিয়ন্ড সাদাকালো, ওয়েস্ট রং, বাংলার মেলা, এবং রেড বিউটি পার্লার।

www.facebook.com/troyeegrooming থেকে অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে কিংবা সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭০০৭৪৪৭৬৪ এই নম্বরে। 



মন্তব্য