kalerkantho


শাহরুখের সঙ্গে নাচলেন হিলারি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪৭



শাহরুখের সঙ্গে নাচলেন হিলারি

বলিউডের তারকা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্টের স্ত্রী- নিজের মেয়ের বিয়েতে সবাইকে নাচিয়ে দিলেন মুকেশ আম্বানি। মুকেশ আম্বানির মেয়ে ইশার বিয়েতে এক মঞ্চে নাচলেন শাহরুখ খান, আমির খান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং হিলারি ক্লিনটন। 

চোখ ধাঁধানোর আলোয় মোড়া মঞ্চে বাজছে একের পর এক বলিউডি গান -জু্ম্মে কি রাত থেকে তুনে মারি এন্ট্রি...। সেই গানের সঙ্গে হিলারির সঙ্গে নাচছেন শাহরুখ, আমিররা। পরে হিলারিকে নিয়ে নাচছেন নীতা আম্বানি। জন কেরিকে নিয়ে মঞ্চে নাচছেন স্বামী মুকেশও। 

মুম্বাইয়ের অ্যান্টিলিয়া প্রাসাদে হচ্ছে ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠান। তার আগে রাজস্থানের উদয়পুরে বিয়ের আগের নিয়ম পালন সেরেছে আম্বানি পরিবার। সেখানে হাজির ছিলেন পিরামল পরিবারের সদস্যরাও। বিয়ে উপলক্ষে অ্যান্টিলিয়াকে আলোর মালায় সাজানো হয়েছে। 

ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও নিমন্ত্রণ রক্ষা করতে পৌঁছেছেন বিয়েবাড়ি। রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিন্টন।

ইশার বিয়েতে ব্যবসা ও বিনোদন ছাড়াও ক্রীড়াজগতের একাধিক নক্ষত্র পৌঁছতে পারেন বলে মনে করা হচ্ছে। আগামী ১৪ ডিসেম্বর জিও গার্ডেনে রাজকীয় প্রীতিভোজেক আয়োজন করেছেন আম্বানি পরিবার। রয়েছে সংগীত সন্ধ্যার আয়োজন।



মন্তব্য