kalerkantho


ভ্যালেন্টাইনে ইমনের সাথে সারিকা

বিনোদন ডেস্ক   

৯ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৩



ভ্যালেন্টাইনে ইমনের সাথে সারিকা

টেলিভিশন শিল্পী সংঘের সদস্য সারিকা সাবরিনকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)। গত ১ আগস্ট থেকে নিষেধাজ্ঞা কার্যকর হয়। সেই অনুযায়ী ডিসেম্বর পর্যন্ত সারিকার নিষিদ্ধ ছিল। 

অক্টোবরের মাঝামাঝি ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ ও টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ বরাবর তিনি ক্ষমা চেয়ে লিখিত আবেদন করেন। সেই আবেদন গ্রহণ করে টেলিপ্যাব। বিচার–বিশ্লেষণ করে তারা গত ২৫ অক্টোবর সারিকার ছয় মাসের নিষেধাজ্ঞা তিন মাসে কমিয়ে আনে। অভিনয়ে ফিরেই ‘ব্রেকিং নিউজ’ নামে একটি নাটকের কাজ শেষ করে ফেলেছেন সারিকা। তবে সারিকাকে ক্যামেরার সামনে খুঁজে পেল নির্মাতা তারেকের সেটে।

চিত্রনায়ক ইমনের সঙ্গে 'ঘাস ফড়িং এর প্রেম' নামের নতুন একটি রোম্যান্টিক নাটকে অভিনয় করেছেন সারিকা। ঢাকার উত্তরা, পূর্বাচল ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে এর শুটিং সম্পন্ন হয়েছে। চৈতি আক্তারের গল্পে নাটকটি নির্মাণ করেছেন তারেক রহমান। গল্পের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে মারজুক রাসেলকে। এছাড়াও অভিনয় করেছেন মনিরা মিঠু।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ইমন কালের কণ্ঠকে বলেন, 'আমি কিছু নাটক করি। যেসব নাটকে তাড়াহুড়ো নেই, গল্প ভালো, লোকেশনের মধ্যে বৈচিত্রতা আছে- এমন কিছু কাজ আমি করি। ঘাস ফড়িং এর প্রেম- নাটকের গল্পের মধ্যে নতুনত্ব আছে। ভার্সিটির দৃশ্য করতে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে গিয়েছি। পূর্বাচলে, উত্তরায় ভিন্ন ভিন্ন দিন শুটিং হয়েছে। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে।'

নাটকের গল্পের সারকথা দাঁড় করালে- মারজুক রাসেলের জন্য পাত্রী নির্বাচন করা হয়। ঘটনাক্রমে সেই পাত্রী বিয়েতে রাজি নন। তার আবেগ মারজুক রাসেলের স্থানীয় ছোট ভাইয়ের প্রতি। গল্পের বাঁক ঘুরে যায়, পাত্রী সারিকা যার বাগদত্তা হতে চললেন তিনি সেই ছোট ভাই ইমন। 

জানা গেছে, আসন্ন ভ্যালেন্টাইন' দিবসে নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানলে প্রচারিত হবে।



মন্তব্য