kalerkantho


টয়াদের এবার নেপালে ভর্তি পরীক্ষা!

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৮ ১৪:১৮



টয়াদের এবার নেপালে ভর্তি পরীক্ষা!

এমন শিরোনাম দেখে চমকে উঠতেই হয়। কিন্তু করণীয় কী? পেছনের গল্পটা তো এমনই। হয়তো পেছনের গল্পের মোড়কটা এবার পাল্টানো হবে। পেছনের গল্পটাই বা কী? খুলেই বলা যাক- বাংলাদেশে ধর্মঘট একটি কমন বিষয়। 
বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে গিয়ে দৌলতদিয়া ফেরিঘাটে আটকে যায় কয়েকজন কিশোর। বাস থেমে থাকে, ধর্মঘটে অচল হয়ে যায় পুরো দেশ। নিরুপায় হয়ে স্থানীয় একটি আবাসিক হোটেলে আশ্রয় নেয় বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুরা।

এরপর ঘটে একের পর এক ঘটনা। নিষিদ্ধ পল্লীতে যাওয়ার আগ্রহ, সেখানকার মেয়ের নাচে মুগ্ধ হয়ে যাওয়া, এক সময় প্রায় ওই পল্লীতে বিপদ এবং পরে এক যৌনকর্মীর চেষ্টায় পরিত্রাণ। সেই যৌন কর্মীর ভূমিকায় অভিনয় করেছিলেন টয়া। পুরো গল্পটা ওয়েব সিরিজ ‘অ্যাডমিশন টেস্ট’ এর। 

এটারই দ্বিতীয় কিস্তি নির্মিত হতে যাচ্ছে। নাম ‘অ্যাডমিশন টেস্ট’ ২।  ইতোমধ্যে এর পরিচালক তপু খানসহ পুরো টিম নেপালে চলে গেছে। সেখান থেকে টয়াও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টুকটাক কাজের অভিজ্ঞতা শেয়ার করছেন।  দৃষ্টিনন্দন লোকেশনে শুটিং করা হচ্ছে ‘অ্যাডমিশন টেস্ট’ ২-এর। 

নেপাল যাওয়ার আগে নির্মাতা তপু খান বলেন, অ্যাডমিশন টেস্ট ওয়েব সিরিজ বানিয়ে যে সাড়া পেয়েছিলাম এরই তাগিদে এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করতে যাচ্ছি। এটা নির্মাণের দিক থেকে আগের পর্বগুলোকে ছাড়িয়ে যাবে বলে জানান এই নির্মাতা। 

কিন্তু সেখানে কীভাবে ভর্তি পরীক্ষার ঘটনা উঠে আসবে তা জানা যায়নি। এর আগে এই ওয়েব সিরিজে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন জোভান, তামিম মৃধা ও জাকি। এবার একই প্যানেল থাকছে তবে নতুন হিসেবে মুখ যুক্ত হয়েছেন তৌসিফ।



মন্তব্য