kalerkantho


'আমাকে নিয়ে মজা কেন, আমি তো মজার জিনিস না'

কালের কণ্ঠ অনলাইন   

২৫ নভেম্বর, ২০১৮ ১২:২৭



'আমাকে নিয়ে মজা কেন, আমি তো মজার জিনিস না'

পুরনো ভিডিও ক্লিপস-এর কাটিং অংশ নিয়ে ঢাকাই ছবির যে ক'জন চিত্রনায়ককে সাম্প্রতিক সময়ে ট্রল করা হয় তার মধ্যে অন্যতম কাজী মারুফ। বিশেষ করে সিনেমায় কাজী মারুফের 'কুত্তার বাচ্চা' বলে গালি দেওয়ার ভিডিও বেশ ভাইরাল। নেটিজেনরা বিষয়টি নিয়ে বেশ হাসাহাসিও করেন। এই বিষয়ে কথা বলেছেন কাজী মারুফ।  

তিনি বলেন, গতবছর আমাকে নিয়ে ট্রল করা হচ্ছিল। আমি নাকি সিনেমায় ‘কুত্তার বাচ্চা’ গালি দেই। সোশ্যাল মিডিয়ায় শুধু একটি ক্লিপ দেখানো হয়েছে। কিন্তু সিনেমায় ওই গালির পেছনে আরও অনেক ঘটনা রয়েছে। যা ওইসব ভিডিও, ক্লিপিংসে দেখানো হয়নি। এক ধরনের মানুষ আছে যারা অন্যকে ছোট করে আনন্দ পায়। যা মোটেও ঠিক নয়। একটা ভুল তথ্য অনেক বড় ঘটনার জন্ম দিতে পারে। তাই আমাদের এই বিষয়ে সচেতন হওয়া প্রয়োজন।

একটি বেসরকারি টেলিভিশনের তারকাদের আলাপনের অনুষ্ঠানে এসব কথা বলেন 'ইতিহাস' খ্যাত এই নায়ক। 

মারুফ বলেন, 'এ বিষয়ে সাইবার ক্রাইম ট্রাইবুনালে অভিযোগ করি। তারা ট্রলকারীদের আটক করে। আমাকেও সেখানে ডাকে। আমি তাদের জিজ্ঞেস করি এসব কেন করো, আমরা খুব ডিপ্রেসড থাকি তাই মজা করি। হোয়াই মজা? আমি তো মজার জিনিস না, মজার জিনিস অন্যরা, যারা ভুলভাল বলে,ওদেরকে নিয়ে করো।'

কাজী মারুফ বলেন, 'সিনেমা হলো সমাজের প্রতিচ্ছবি। আমরা অনেক সময় পথ দেখাই। ২০১৫ সালে ‘সর্বনাশা ইয়াবা’ ছবি করেছিলাম। ছবিতে আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করি। তখন ইয়াবার বিরুদ্ধে বা মাদকের বিরুদ্ধে আমি যে কঠোরভাবে অবস্থান নেই। কিছুদিন আগে দেখলাম আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারীরা তেমনিভাবে মাদকের বিরুদ্ধে অভিযান করছেন।'

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। ক্যারিয়ারের প্রথম ছবি ‘ইতিহাস’-এ অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।



মন্তব্য