kalerkantho


‘ওর পড়ার আগ্রহ রয়েছে, তাই ওর সঙ্গে আমিও পড়তে বসি’

কালের কণ্ঠ অনলাইন   

২৪ নভেম্বর, ২০১৮ ১৮:৫১



‘ওর পড়ার আগ্রহ রয়েছে, তাই ওর সঙ্গে আমিও পড়তে বসি’

ছেলের স্কুলে যাওয়া নিয়ে উচ্ছ্বসিত ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। ছেলের স্কুলে যাওয়া নিয়ে তিনি বলেন, আব্রামের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করবো। খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। তবে ওর পড়ার আগ্রহ রয়েছে। তাই তো মাঝে মাঝে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।

একমাত্র ছেলে আব্রাম খান জয়কে স্কুলে ভর্তি করে ভীষণ খুশি ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। ১২ নভেম্বর রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। ভর্তির জন্য ফরমও পূরণ করেন তারা।

কিন্তু ছেলের বয়স বাধা হয়ে দাঁড়ায়। ঐ স্কুল কর্তৃপক্ষ জয়কে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে প্লে-গ্রুপে ভর্তি করার পরামর্শ দেয়। পরে এই স্কুলের স্কুলের প্লে-গ্রুপে ভর্তি করা হয় জয়কে। স্কুলে যাওয়া আসাও শুরু হয় জয়ের।

বুধবার জয়ের স্কুলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অপু বিশ্বাস জয়ের উদ্দেশ্যে বলেন, ‘আমি চাই তোমার স্কুলের প্রথম দিন আনন্দময় হোক। তুমি শুধু সুশিক্ষাই নেবে না অনেক সুন্দর শিশুদের সাথে মিশবে, তাদের সঙ্গে তোমার স্মরণীয় সময় কাটবে। তোমার জন্য গর্বিত।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘জয়কে এ বছর স্কুলে ভর্তি করাতে পারবো না ভেবে মনটা খারাপ হয়ে ছিলো। তবে আর অপেক্ষা করতে হলো না, অবশেষে আমাদের ছেলেটা স্কুলে যাওয়া শুরু করলো। অনেক খুশি লাগছে। সন্তানের প্রথম স্কুলে পা রাখা বাবা-মায়ের জন্য কতটা আনন্দের সেটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। সবাই জয়ের জন্য দোয়া করবেন।’



মন্তব্য