kalerkantho


সেই ট্যাটু নেই

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৮ ১২:৫৫



সেই ট্যাটু নেই

একসময় রণবীর কাপুরের প্রেমে পাগল ছিলেন দীপিকা। কাপুর বাড়ির বৌ হওয়ার জন্য সবকিছু ছাড়াতে রাজি ছিলেন, এমনি অভিনয়ও। রণবীরের প্রেমে পাগল দীপিকা কাঁধের কাছে বড় বড় করে RK ট্যাটু করিয়েছিলেন। তবে অনেক চেষ্টা করেও সেই প্রেম টিকিয়ে রাখতে পারেননি। 

বাধা হয়ে দাঁড়ায় ক্যাটরিনা কাইফের প্রতি রণবীরের আকর্ষণ। এক সাক্ষাৎকারে দীপিকা অকপটে জানিয়েছিলেন। বহুবার ক্যটরিনার সঙ্গে ঘনিষ্ঠভাবে রণবীরকে (কাপুর) হাতে নাতে ধরেছেন তিনি। তাই সেই শেষ রক্ষা হয়নি। 

সে যাই পরবর্তীকালে সঞ্জয়লীলা বনশালির রামলীলা ছবির শ্যটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও প্রথমে রণবীর সিং দীপিকাকে বিয়ের প্রস্তাব দিলেও সেসময়ই তাঁকে হ্যাঁ বললেননি দীপিকা। কারণ তিনি রণবীর কাপুরকে যেন কিছুতেই ভুলতে পারছিলেন না। 

তবে দীপিকার প্রেমে পাগল 'রণবীর' (সিং) দীপিকার জন্য সারাজীবন অপেক্ষা করতে রাজি ছিলেন।  পরবর্তীকালে দীপিকাও যে বাজিরাওয়ের প্রেমে মস্তানি হয়ে উঠেছিলেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সে যাই হোক, প্রশ্ন ওঠে অন্য জায়গায়। 

দীপিকা রণবীর সিংকে হ্যাঁ বললেও তাঁর কাঁধে তখনও RK (রণবীর কাপুর) ট্যাটু জ্বল জ্বল করছে। এমনকী 'কান'-এ গিয়েও দীপিকার সেই ট্যটু ধরা পড়ে। পরে অনেক চেষ্টা করে দীপিকা সেই ট্যাটু বদলে RK-র জায়গান RS লেখার চেষ্টা করেন। তবে কিছুতেই সফল হননি। তবে এবার কিন্তু সেটা নেই। 



মন্তব্য