kalerkantho


কাল ৫০ হলে আসছে 'মিস্টার বাংলাদেশ'

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৮ ১৬:১৮



কাল ৫০ হলে আসছে 'মিস্টার বাংলাদেশ'

 শুক্রবার দেশের ৫০ টি হলে মুক্তি পাচ্ছে  আকতারুল ইমান পরিচালিত সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। দেশে সংঘটিত একাধিক আলোচিত জঙ্গি হামলাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবিটি। জঙ্গিবাদবিরোধী আন্দোলনের সঙ্গে যুক্ত এক যুবকের জঙ্গি আক্রমণে পরিবার-স্বজনসহ সর্বস্ব হারিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ হয়ে ওঠার গল্প নিয়ে এই ছবি। ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় তৃতীয় ছবি আনছেন খিজির হায়াত খান। এই ছবির নায়কও তিনি। 

ছবিটি এখন পর্যন্ত ৫০ হলে মুক্তির কথা নিশ্চিত করে জানিয়েছেন খিজির হায়াত খান। তিনি বলেন, হোলি আর্টিজানে জঙ্গি হামলায় আমার বন্ধু ইসরাত আখন্দ নিহত হয়েছেন। বন্ধুর মৃত্যুর পরপরই জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আগ্রহ তৈরি হয়। ধর্মের অপব্যাখ্যা দিয়ে নিরীহ মানুষকে হত্যা কোনো কারণ হতে পারে না। এই তাড়না থেকেই ছবিটি নির্মাণ করতে যাওয়া।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে নায়িকা হয়েছেন শানেরাই দেবী শানু। খল চরিত্রে অভিনয় করেছেন দুর্দান্ত দুই অভিনেতা টাইগার রবি ও শাহরিয়ার ফেরদৌস সজীব। শুধু তাই নয়, এই চলচ্চিত্রের মাধ্যমে সাইফ আজাদ, সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের অভিষেক হচ্ছে। সিনেমাটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।



মন্তব্য