kalerkantho


দীপিকা-রনবীরের বিয়েতে একদিনের ঘরভাড়া সাড়ে ২৪ লাখ!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৮ ২১:১৯



দীপিকা-রনবীরের বিয়েতে একদিনের ঘরভাড়া সাড়ে ২৪ লাখ!

নভেম্বর। শীতের ছোঁয়া একটু আধটু পাওয়া গেলেও বলিউড সরগরম অন্য কারণে। কারণ হাজারো হই হট্টগোলের মাঝে এখন ওয়েডিং সিজন। আর ওয়েডিং কাপল যখন দীপিকা-রনবীর তখন তাক লাগানো ব্যাপার স্যাপার যে তাতে থাকবে এ আর নতুন কি!

কিন্তু সেই চমক সবাই ডাইজেস্ট করতে পারবে তো? কেন বলছি? কারণ এই দুই তারকা যে সব ভেন্যু সিলেক্ট করেছেন, তার এক একদিনের ভাড়া শুনলে চক্ষু চড়কগাছ হবেই। একটু খুলেই বলা যাক।

দীপিকা-রনবীরের বিয়ের প্রস্তুতি প্রায় শেষের দিকে। বিভিন্ন সংবাদ মাধ্যমে তা নিয়ে হইচইও কম নয়। ইতালিতে বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েচে ইতিমধ্যেই। শোনা যাচ্ছে যেখানে বিয়ে হবে সেখান থেকে কিছুটা দূরেই দীপিকা-রণবীরের আত্মীয়রা থাকবেন। আর তারই ইনসাইড ডিটেলস দেব আপনাদের।

বিয়ের সমস্ত রীতিনীতিই তাঁরা মানবেন বলে জানা গিয়েছে। যার মধ্যে প্রথমটি হল সিন্ধি রীতি। এবং অন্যটি কোঙ্কনি। তবে সমগ্র অনুষ্ঠানটিই প্রাইভেট রাখা হবে। বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন তার তালিকাও রেডি। আর তার মধ্যে সঞ্জয় লীলা বনশালি এবং ফারহা খান যে রয়েছেন তা একপ্রকার নিশ্চিত। দীপিকা রনবীরের বিয়ে লেক কোমোর ডেল ব্যালবিয়ানেলো-তে হবে।

সোমবার দুপুরেই এই জায়গাটি সাজিয়ে তোলার জন্য আর্টিস্ট হাজির হয়ে গিয়েছে। যে রিসর্টে দুই তারকা এবং তাঁদের পরিবার রয়েছেন সেখানে ৭৫টি রুম রয়েছে। চারটি রেস্তোরাঁ এবং বার রয়েছে। এছাড়া কনফারেন্স রুম, একটি স্পা, ইনডোর সুইমিং পুল, লেকে আউটডোর ফ্লোটিং পুল রয়েছে।

রিপোর্ট অনুযায়ী, দীপিকা রনবীরের পরিবার আত্মীয়রা যেখানে রয়েছেন সেই লাগজারি প্রপার্টির একটি রুমের ন্যূনতম ভাড়া ৪০০ ইউরো (প্রায় ৩৩,০০০ টাকা)। সেখানে ৭৫টি রুম রয়েছে। সেই হিসেবে দেখলে প্রতিদিনের রুমের ভাড়াতে ২৪ লাখ ৫৫ হাজার টাকা খরচ হবে (বাংলাদেশি মুদ্রায় ২৮,৩৭,৭৪২ টাকা)। এক সপ্তাহের জন্য ১ কোটি ৭৩ লাখ ২৫ হাজার টাকা খরচ হবে (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ২৬ হাজার টাকা)।

এই সিজনে ১৭ নভেম্বর পর্যন্ত রিসর্টটি বুক করা হয়েছে। তারপরে রিসর্টটি বন্ধ হয়ে যাবে। ফের খুলবে আগামী বছরের মার্চে। শোনা যাচ্ছে, ওয়েডিং ভেন্যুতে রণভীরের গ্র্যান্ড এন্ট্রি হবে। তিনি সিপ্লেনে করে আসবেন। এই সিপ্লেনে ১৪ জন বসতে পারে একসঙ্গে। অন্যদিকে আত্মীয়রা আসবেন বোটে করে।

তবে ইতালিতে আমন্ত্রিতের তালিকা খুব দীর্ঘ না হলেও, মুম্বাইয়ে যে তা ভালোই দীর্ঘ হবে বলাই বাহুল্য।



মন্তব্য