kalerkantho


ঐশীর নয়ন জুড়ানো সূচনা ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৮ ১২:৫১



ঐশীর নয়ন জুড়ানো সূচনা ভিডিও

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে চীনে পৌঁছেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ১০ নভেম্বর (শনিবার) দিবাগত রাত ১ টার ফ্লাইটে চীনের সানাইয়া শহরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে রবিবার সেখানে পৌঁছান। বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঐশী নিজেই নিশ্চিত করেছেন।

এর আগে ১১ নভেম্বর 'মিস ওয়ার্ল্ড' বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের পক্ষ থেকে ঐশীর আন্তর্জাতিক অঙ্গনে পদার্পনে সূচনা ভিডিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখানো হয়েছে ঐশী নিজের দেশকে আন্তর্জাতিক পরিমণ্ডলে তুলে ধরছেন।

ঐশীর উঠে আসা সম্পর্কে জানতে পড়ুন মাটিভাঙ্গা থেকে বিশ্বসুন্দরীদের আসরে

'ভিডিওতে ঐশীর এক্সপ্রেশন এতো সাবলীল এতো চমৎকার, এতো এডোরেবল যে মুগ্ধ না হয়ে উপায় নেই' বলছিলেন একজন নেটিজেন। ভিডিওতে প্রশংসা বাক্যের প্রমাণ পাওয়া গেছে। যেখানে বাংলাদেশের প্রাকৃতিক সম্পদ, ঐতিহ্য তুলে ধরা হয়েছে যেমন, তেমনি তুলে ধরা হয়েছে বাংলাদেশের রক্তাক্ত অর্জনের ইতিহাস, স্বাধীনতা আদায়ের ইতিহাস, পরিচয় করিয়ে দেওয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে 'ফাদার অফ ন্যাশন' হিসেবে। 

আরেকজন নেটিজেন বলছেন, 'ঐশীর কথাবার্তায় সারল্য, তার চলাফেরা, নাচ, গান, মনোযোগী শ্রোতা-এসব আচরণে মুগ্ধ না হয়ে উপায় নেই।' এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়া সয়লাব।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। এর আগে যদি থাকবে বিভিন্ন সেগমেন্ট। সবকিছুতে টিকলে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে দেখা যাবে ঐশীকে। এরপর তিনি দেশে ফিরবেন ১০ ডিসেম্বর। 



মন্তব্য