kalerkantho


সুস্মিতার প্রকাশ্য প্রেম

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৮ ১৪:১৯



সুস্মিতার প্রকাশ্য প্রেম

সুস্মিতা সেনের জীবনে এখন নতুন প্রেম রহমান শল। প্রকাশ্যে কিছু না বললেও বেশ কয়েকমাস হলো রহমানের সঙ্গেই ঘোরাফেরা করতে, সময় কাটাতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্সকে। মাঝে মধ্যেই সুস্মিতার বাড়িতেই গিয়ে থাকেন রহমান। দীপাবলিতেও সুস্মিতা ও তাঁর মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেল তাকে।

একটি র‍্যাম্প শোতে গিয়ে সুস্মিতার সঙ্গে রহমানের আলাপ। শোনা যায়, সেখান থেকেই নাকি বন্ধুত্ব ও প্রেম। রহমান শল বয়স এখন ২৭, আর সুস্মিতার ৪২। অর্থাৎ রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট, তবে তাতে কী আর আসে যায়। ৪২এর সুস্মিতা অনেকের থেকেই অনেকে বেশি মোহময়ী। 

তবে শুধু সুস্মিতাই নন, তাঁর মেয়ে রিনি ও আলিশা দুজনের সঙ্গেই বেশ ভালো বন্ধুত্ব করে ফেলেছেন রহমান। কখনও রিনির সঙ্গে রেওয়াজ করতে আবার কখনও আলিশার খেলার সঙ্গী হতে দেখা যায় রহমানকে। 

সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একই সঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। দুই মেয়ের সামনেই রোহমানের গায়ে ঠেস দিয়ে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে ঠেস দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। 

এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি ইনস্টাগ্রেমে পোস্ট করে ক্যাপশানে বঙ্গ তনয়া লিখেছেন 'দুগ্গা দুগ্গা'। জিনিউজ



মন্তব্য