kalerkantho


প্রিয়াঙ্কা-নিকের বিয়ে, পরিণীতির ফন্দি

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৮ ১০:৩৬



প্রিয়াঙ্কা-নিকের বিয়ে, পরিণীতির ফন্দি

বিয়ের আগে প্রিয়াঙ্কা মেতেছেন ব্যচেলরেট পার্টিতে। বন্ধু-বান্ধব, জা সোফিয়া টার্নার, বোন পরিণীতি চোপড়া সহ গার্লস গ্যাঙের সঙ্গে পার্টি করতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে মেতে ওঠার জন্য একেবারে তৈরি বোন পরিণীতি চোপড়া। কীভাবে সাজবেন, কীভাবে আনন্দ করবেন সবই ঠিক করে ফেলেছেন পরিণীতি। এমনকি পরিণীতি নাকি জামাইবাবু নিকের জুতা লুকোনোর পরিকল্পনাও করে ফেলেছেন। 

আর পরিণীতির এই ফন্দি প্রকাশ্যে আসে এক ভক্তের সঙ্গে পরিণীতির কথোপকথনে। টুইটারে এক ভক্ত তাঁকে জিজ্ঞাসা করেন তিনি নিক জোনাসের জুতো লুকানোর পরিকল্পনা করেছেন কিনা? উত্তরে পরিণীতি নিজেই তাঁর পরিকল্পনার কথা ফাঁস করেন। বলেন, হ্যাঁ অবশ্যই। ইতিমধ্যেই আমি এটা নিয়ে টাকার রফা করা শুরু করে দিয়েছি। আর এর সাক্ষী আমার দিদি প্রিয়াঙ্কা নিজে।

পরে অবশ্য পরিণীতি এও জানান, যে তিনি কিন্তু কম পয়সার বদলে জামাইবাবু নিককে ছাড়ার পাত্রী নন, কারণ তিনি নিকের প্রিয় শ্যালিকা। এদিকে 'বলিউড হাঙ্গামা'র সঙ্গে কথা বলার সময় পরিণীতি এও জানিয়েছিলেন। তিনি আদপে কত টাকা নেব সেটা দুদিন আগেই নিকের সঙ্গে বসে ঠিক করে ফেলেছেন। তিনি নাকি ৫ মিলিয়ন ডলার চেয়েছেন, আর নিক তাঁকে মাত্র ১০ ডলার দিতে রাজি হয়েছেন।

তবে গল্প কিন্তু এখানেই শেষ নয়, সম্প্রতি পরিণীতি তাঁর মিমি দি (প্রিয়াঙ্কা) ব্যাচেলরেট পার্টিতে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন। আর সেটা দেখে প্রিয়াঙ্কার রূপে মুগ্ধ নিক পরিণীতিকে মজা করে জিজ্ঞাসা করেছেন, 'পরিণীতি, ও (প্রিয়াঙ্কা) তো ভীষণ সুন্দর, আমার সঙ্গে আলাপ করিয়ে দেওয়া যাবে? উত্তরে পরিণীতি মজা করে বলেন, 'তাঁকে পাওয়া অত সহজ নয়, তবে আমি তোমার জন্য কথা বলতে পারি, যদি তুমি ৫ মিলিয়ন ডলার দিতে রাজি হও।' জিনিউজ



মন্তব্য