kalerkantho


অদ্ভুত পোশাকে দীপাবলির শুভেচ্ছা! রোষের মুখে দিশা পাটানি

কালের কণ্ঠ অনলাইন   

৬ নভেম্বর, ২০১৮ ২০:০৮



অদ্ভুত পোশাকে দীপাবলির শুভেচ্ছা! রোষের মুখে দিশা পাটানি

বলিউডের অন্যতম সেক্সিয়েস্ট অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি একজন! সিনেমা জগতে তো বটেই! ফ্যাশন জগতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বিভিন্ন সাহসী পোশাক এবং তাঁর বোল্ড লুক প্রায়ই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। চোখ ধাঁধানো তাঁর একের পর এক ছবি রীতিমতো উষ্ণতার পারদ ছড়ায় নেটদুনিয়ায়। কখনও শাড়িতে তো কখনও সালওয়ারে। আবার ওয়েস্টার্নেও সমানভাবে সুন্দরী অভিনেত্রী। দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্পেশালিটি হল দিশার বিকিনি ছবিগুলো।

সম্প্রতি দীপাবলীতে একটি ছবি আপলোড করে ‘বম্বশেল’ খেতাব জিতে নিয়েছেন তিনি। নেটিজেনরা এই নামেই নতুন করে চিনতে শুরু করেছে দিশাকে। অন্তর্বাসের সঙ্গে লেহেঙ্গা টিউন ইন করেছেন নায়িকা। হাতে প্রদীপ নিয়ে বসে তিনি। সেই ছবি ঘুরে ফিরছে সোশ্যাল মিডিয়ায়। বেইজ রঙের একটি লেহেঙ্গা এবং অন্তর্বাসটির সঙ্গে হালকা গয়নাও পরেছেন।

কিন্তু ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়ে দিশা যেই না তাঁর ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁর পোশাক নিয়ে আপত্তি তুলেছেন অনেক নেটিজেন। দীপাবলিতে এই পোশাক পরে তিনি দেশের ঐতিহ্য ও সংস্কৃতির অপমান করেছেন বলে তোপ দাগেন অনেকে।

দিশা নিজের প্রোফাইলের কমেন্ট সেকশন নিষ্ক্রিয় করে রাখলেও, তাঁর পোস্টটি অন্য একটি অ্যাকাউন্টে শেয়ার করা হলে সেখানেই সমালোচনার ঝড় ওঠে। অনেকে আবার তাঁর পাশে দাঁড়িয়ে বলেছেন, ইচ্ছেমতো পোশাক পরার স্বাধীনতা সবার আছে।

View this post on Instagram

🎆🎆🎆🎆🎆

A post shared by disha patani (paatni) (@dishapatani) on



মন্তব্য