kalerkantho


সারেগামাপা'র নোবেলকে সংবর্ধনা

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৮ অক্টোবর, ২০১৮ ১২:০২



সারেগামাপা'র নোবেলকে সংবর্ধনা

ভারতের জি-বাংলার সারেগামাপা অনুষ্ঠানে গান গেয়ে রাতারাতি সেলিব্রেটি হওয়া গায়ক মাঈনুল আহসান নোবেলকে সংবর্ধনা দেওয়া হয়েছে তার জম্মস্থান গোপালগঞ্জে। গতকাল বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উদীচী শিল্পীগোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদ এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সন্ধ্যা ৭টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম ভবনে অবস্থিত উদীচী কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উদীচীর সিনিয়র সদস্য হরেন্দ্রনাথ মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা উদীচী সভাপতি নাজমুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ  সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), নোবেলের বাবা মোজাফ্ফর এইচ নান্নু, জেলা উদীচীর সহ-সভাপতি মোজাম্মেল হোসেন মুন্না ও সাংবাদিক প্রসূন মণ্ডল।

এর আগে বুধবার দুপুরে নোবেল ঢাকা থেকে গোপালগঞ্জে পৌঁছালে তাকে এক পলক দেখতে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়ায় শত শত লোকের ভিড় জমে। সন্ধ্যায় উদীচী কার্যালয়েও শত শত নোবেলভক্ত দর্শক ও সুভানুধ্যায়ীরা ভিড় করেন। অনুষ্ঠানে নোবেলকে ফুল দিয়ে এবং উদীচীর উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।

দেশে আসার পর অভিব্যক্তি জানতে চাইলে নোবেল বলেন, 'আপনারা যারা আমার গান শুনে আমাকে ভালোবেসেছেন, তাদের সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা। তাছাড়া যেসব হাজার হাজার শ্রোতা আমাকে অভিনন্দন জানিয়েছেন, আমাকে উৎসাহ জুগিয়েছেন, অকুণ্ঠ ভালোবাসা জানিয়েছেন তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।' 



মন্তব্য