kalerkantho


সাজিদ সিমরানের জামা টেনে খুলতে যান

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৮ ১০:৫৮



সাজিদ সিমরানের জামা টেনে খুলতে যান

সাজিদ খানের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে সিমরান সুরি টুইটারে লিখেন, ‘হিম্মতওয়ালা’ ছবির অডিশন দেওয়ার সময় পরিচালক সাজিদ খান তাকে পোশাক খুলতে বলেছিলেন।

এই অভিনেত্রী বলেন, ‘২০১২ সালে হিম্মতওয়ালা ছবির অডিশনের জন্য সাজিদ আমাকে বাসায় ডাকেন। সেখানে গিয়ে দেখি এই ভদ্রলোক গেঞ্জি পরে বসে আছেন। আমাকে তিনি বললেন, ‘দেখ আমার শরীর কত সুন্দর।’
 
সিমরান সুরি আরো বলেন, তখন আমি বিস্মিত হয়েছিলাম। একটি পেশাদার মিটিংয়ে কেন এই ভদ্রলোক স্যান্ডো গেঞ্জি পরেছেন! কিছুক্ষণ পর, তিনি আমাকে পোশাক খুলতে বলেন। আমি আতঙ্কিত হয়ে গিয়েছিলাম। কিন্তু সাজিদ বলেন, ‘আমি পরিচালক। আমাকে তোমার শরীর দেখতে হবে। অভিনেত্রী জানান, তখন সাজিদ তার জামা টেনে খুলতে যান। তখন এর প্রতিবাদ করেন তিনি।
 
কিছুদিন আগে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে একই অভিযোগ করেছিলেন অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। ২০১৪-এ ‘হামশকল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিতে অভিনয় করার সময় তাকে বাড়িতে ডেকেছিলেন সাজিদ। কিন্তু র‌্যাচেল বাড়িতে দেখা করতে অস্বীকার জানান। তখন সাজিদ জানিয়েছিলেন, তিনি মায়ের সঙ্গে থাকেন। ফলে র‌্যাচেল বাড়িতে গেলে কোনও অসুবিধে হবে না।
 
র‌্যাচেল বলেন, বাড়িতে যাওয়ার পর কাজের মহিলা তকে সাজিদের বেডরুমে যেতে বলেন। তখন বাড়িতে আর কেউ ছিলেন না। ঘরে যাওয়ার পর সাজিদ পোশাক খুলতে বলেছিলেন তাকে। কারণ যে ছবির জন্য তাকে ভাবা হয়েছিল, সেখানে বিকিনি পরতে হতো।



মন্তব্য