kalerkantho


স্যুটকেসে মডেলের লাশ

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৮ ১০:৪৬



স্যুটকেসে মডেলের লাশ

 মুম্বাইয়ে স্যুটকেসের ভিতর থেকে মানসী দীক্ষিত নামে এক তরুণী মডেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। ২০ বছর বয়সী ওই মডেল অভিনেত্রী হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন।
 
সোমবার বিকালে পশ্চিম মালাদের মাইন্ডস্পেস নামের একটি জায়গায় স্যুটকেসের ভিতর মানসি দীক্ষিতের টুকরো টুকরো দেহ পায় পুলিশ।
 
এনডিটিভির খবরে বলা হয়, গতকাল মানসি দীক্ষিতের সঙ্গে দেখা করেন মুজাম্মিল সাইদ নামে এক ছাত্র। মুজাম্মিলের এক আত্মীয়ের বাড়িতে তাদের দেখা হয়। এসময় দুজনের মধ্যে ঝগড়া হয়। তার পরেই মানসীকে খুন করা হয় বলে অনুমান করছে পুলিশ।
 
পুলিশ ধারণা করছে, খুব ঠাণ্ডা মাথায় খুন করেন মুজাম্মিল। কারণ, খুন করার পর মানসীর লাশ স্যুটকেসবন্দি করে রাখেন তিনি। এরপর একটি  ট্যাক্সি ক্যাব ডাকেন মুজাম্মিল। স্যুটকেস নিয়ে সেই ক্যাবে চড়ে মালাদ যান। সেখানে স্যুটকেস ফেলে পালিয়ে যান মুজাম্মিল।
 
ট্যাক্সি ক্যাব চালক ঘটনাটি দেখে ফোন করে পুলিশকে জানান। পুলিশ এসে মালাদ থেকে ওই মডেলের দেহ উদ্ধার করে। এরপর ক্যাব চালক থেকে তথ্য নিয়ে মুজাম্মিলকে গ্রেপ্তার করে পুলিশ।
 
মুম্বাই পুলিশ অফিসার এস পি নিশান্দার জানিয়েছেন, এ ঘটনায় খুনের একটি মামলা দায়ের করেছে পুলিশ। মুজাম্মিল হায়দারাবাদের বাসিন্দা। কিন্তু মানসীর সঙ্গে তার কীভাবে পরিচয় তা এখনও জানা যায়নি।



মন্তব্য