kalerkantho


টেলিভিশনে নাটক 'দেবী'

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৮ ১৬:২৩



টেলিভিশনে নাটক 'দেবী'

টেলি অভিনেত্রী মেহজাবিন হাজির এবার শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দেবী চরিত্রে নিজেকে প্রকাশ করতে যাচ্ছেন। আগামী ১৯ অক্টোবর রাত ৯ টায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘দেবী’। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

প্রীতি দত্ত’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন বিশ্বজিৎ দত্ত ও প্রীতি দত্ত। এতে মেহজাবিনের সঙ্গে আরও অভিনয় করেছেন এস এন জনি, মানস বন্দোপাধ্যায়, করভী মিজান প্রমুখ।

মেহজাবিন বলেন, পূজা উপলক্ষে সুন্দর একটি গল্পে নির্মিত হয়েছে নাটকটি। সবগুলো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। আমার চরিত্রের মধ্যে ব্যপ্তি আছে। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। কেমন করেছি সে রায় দর্শক দেবেন।

এদিকে নির্মাতা তার নাটকের গল্প সংক্ষেপে বলেন, নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবিন। পূজা উপলেক্ষ দীর্ঘদিন পর বাসায় কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে দেশে ফিরে জয়ন্ত। এক পর্যায়ে সে মেহজাবিনকে দেখে তার প্রেমে পড়ে যায়। জানতে পারে তার নাম দেবী। সে বুঝতে পারে দেবীও তার প্রেমে মশগুল। কিন্তু হঠাৎ করেই সে একদিন শহর ছেড়ে চলে যায়।

কারণ দেবীর ধারণা সে অনাথ। তার মতো গরীব ঘরের মেয়েকে জয়ন্ত’র বাবা মা পুত্রবধু হিসেবে মেনে নেবে না। কিন্তু দেবীর সেই ধারণা ভুল ছিলো। বিজয়া দশমীর দিন সেই ভুল ভাঙ্গে তার। 



মন্তব্য