kalerkantho


নতুন ছবির প্রচারে কলকাতায় কাজল

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৮ ১২:৪৭



নতুন ছবির প্রচারে কলকাতায় কাজল

শুক্রবার মুক্তি পাচ্ছে পরিচালক প্রদীপ সরকারের নতুন ছবি হেলিকপ্টার এলা। সেই উপলক্ষ্যে কলকাতায় ছবির প্রচারে মাতলেন অভিনেত্রী কাজল, পরিচালক প্রদীপ সরকার, টোটা রায়চৌধুরি ও ঋদ্ধি সেন। দিলওয়ালের পর ফের একবার কাজলকে দেখা যাচ্ছে কোনও বলিউড ছবিতে। 

গতকাল মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হয়েছেন কাজল। নতুন ছবি, MeToo ক্যাম্পেন ও নিজের বেশ কিছু পুরোনো স্মৃতি শেয়ার করলেন দর্শকের সঙ্গে।

কাজল বলেন, "আমি খুব খুশি কলকাতায় আসতে পেরে। কলকাতায় আসতে খুব ভালো লাগে। কলকাতায় এলে আমি এত ভালোবাসা, এত আনন্দ পাই যে মনে হয় নিজের ঘরে এসেছি। আপনারা সবাই আমাদের ছবির ট্রেলার দেখেছেন। বুঝতে পারছেন এই ছবি এক সম্পর্কের গল্প। সে সম্পর্ক মা-ছেলে হতে পারে, স্বামী- স্ত্রী হতে পারে, বন্ধু-বান্ধবীর হতে পারে।

ছবি নিয়ে আশা রাখছেন পরিচালক প্রদীপ সরকার। তাঁর কথায়, কিছু মায়েরা রয়েছেন যাঁরা তাঁদের ছেলেদের মাথার উপর হেলিকপ্টারের মতো ঘুরতে থাকেন। কিন্তু, কেন ঘুরতে থাকেন সেটার জন্য ছবিটা দেখতে হবে। দর্শককে অনুরোধ করব যে যদি আপনাদের ভালো লাগে, আশা রাখি ভালো লাগবে, তাহলে আপনারা ছবিটাকে দেখুন। ছবিটা দেখে আপনারা বুঝতে পারবেন মায়ের সঙ্গে ছেলের সম্পর্ক ঠিক কেমন হওয়া উচিত।



মন্তব্য