kalerkantho


পরিচালক রাশেদ রাহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৪৯



পরিচালক রাশেদ রাহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

শাকিব-খান ও ববির 'নোলক’ চলচ্চিত্রের পরিচালক রাশেদ রাহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। শাহাদাৎ হোসেন সাগর নামে নাটকের এক প্রযোজক বিমানবন্দর থানায় এই অভিযোগ এনেছেন। প্রযোজকের দাবি, রাশেদ রাহা তার কাছ থেকে ৫ লাখ টাকা আত্মসাত করেছেন।

প্রযোজক জানান, আমি তাকে যে কারণে অর্থ প্রদান করেছিলাম, তার কোনো কিছুই আমি বুঝে পাইনি। এ বিষয়ে কথা বলতে তার শুটিংস্পটে গেলে আলোচনার এক পর্যায়ে সে আমার গায়ে হাত তোলে। তারপরে আমি আমার বন্ধুকে ফোন দিলে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা তাকেসহ পুরো ইউনিটকে আটক করে বিমান বন্দর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। পরে শুটিং ইউনিটকে ছেড়ে দিলেও রাশেদ রাহাকে বিমান বন্দর থানায় আটকে রাখে পুলিশ। পরে ছেড়ে দেয়।

অভিযোগ প্রসঙ্গে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আজম মিয়া বলেন, রাশেদ রাহা নামের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তবে কোনো মামলা হয়নি। তাই অভিযুক্তের সঙ্গে কথা বলে টাকা-পয়সার ঝামেলা মিটিয়ে নেয়ার পরামর্শ দিয়েছি।

এদিকে প্রযোজক সাগর জানান, তিনি রাশেদ রাহার বিরুদ্ধে মামলা করবেন। তার ভাষ্যে, ওকে অনেক সময় দেয়া হয়েছে কিন্তু টাকাটা ফেরত দেয়নি। আমি মামলা করবো। আইনি ব্যবস্থা নেয়া ছাড়া আর কোনো বিকল্প দেখছি না।

কিন্তু রাশেদ রাহার সহকারী শাব্দিক শাহিন বললেন, পুলিশ রাশেদ রাহাকে অর্থ আত্মসাতের অভিযোগে আটকও করেনি, জিজ্ঞাসাবাদও করেনি। তিনি বলেন, আজ আমাদের দিয়াবাড়িতে নাটকের শুটিং করছি। এসময় প্রযোজক সাগরও উপস্থিত ছিলো। সে টাকা ফেরত নেয়ার জন্য তর্ক করছিলো। এসময় সেখানে পুলিশ আসে শুটিংয়ের অনুমতি নেয়ার ব্যাপার যাচাই বাছাই করতে। এই বিষয়টিকে এভাবে রঙ মাখিয়ে ছড়ানো হচ্ছে।



মন্তব্য