kalerkantho


চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন অমৃতা খান

কালের কণ্ঠ অনলাইন   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২৩



চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন অমৃতা খান

দেড় বছর আড়ালে ছিলেন চিত্রনায়িকা অমৃতা। বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেলেও নতুন কোনো ছবিতে পাওয়া যায়নি তাকে। সম্প্রতি ‘ওহ মাই লাভ’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন। অনেকটা চুপিসারেই ছবিটির শুটিং করেছেন অমৃতা। পরিচালনা করছেন আবুল কালাম আজাদ।

নতুন আরও এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ নায়িকা। ছবির নাম ‘সমসাময়িক’। এটি পরিচালনা করবেন রয়েল খান। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেন অমৃতা। নায়িকা চূড়ান্ত হলেও এ ছবিতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

অমৃতা বলেন, ‘আলহামদুলিল্লাহ! এতদিন পড়াশোনার চাপে কাজ থেকে একটু দূরে ছিলাম। আর নিজের ওজনটাও কমিয়ে আনার চেষ্টা করছি। মাঝে অনেকটা মুটিয়ে গিয়েছিলাম। এখন নিয়মিতই কাজ করবো। গতানুগতিক ধারার বাইরের একটি গল্প নিয়ে নির্মিত হবে এই ছবিটি। আমার চরিত্রটা খুব ইনোসেন্ট একটা মেয়ে যে কিনা এতিম খানাতে বড় হয়েছে। মেয়েটাকে এলাকার মানুষ খুব বাজে চোখে দেখে। সবাই ওকে নিয়ে তাচ্ছিল্য করে।’

আগামী নভেম্বরে ঢাকায় শুরু হচ্ছে ‘সমসাময়িক’ ছবির শুটিং, এমনটাই জানালেন অমৃতা। দেড় বছর আগে ‘ময়না পাখির সংসার’ নামে একটি ছবির শুটিং করেছিলেন। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

 



মন্তব্য