kalerkantho


‘বিগ বস’- এর প্রলোভন দেখিয়ে...

ছি... অনুপ জালোটা!

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২৪



‘বিগ বস’- এর প্রলোভন দেখিয়ে...

গুরু অনুপ জালোটা ও জাসলিন

বিখ্যাত ভজন গায়ক অনুপ জালোটা ও তার থেকে ৩৭ বছরের ছোট প্রেমিকা জসলিন মাথারু নাম দুটি ‘বিগ বস’ এর দ্বাদশ মৌসুমে এ মুহূর্তে অন্যতম আলোচিত। তাদের সম্পর্ক ঘিরে গুঞ্জন বিগ বসের ঘরে। অনুপ দাবি করেছিলেন জাসলিন তার সঙ্গীত শিষ্য। তবে এরই মধ্যে নতুন করে বিতর্কে জড়ালেন জনপ্রিয় গায়ক। এক টিভি অভিনেত্রী তার বিরুদ্ধে অভিযোগ আনলেন যৌন হেনস্তার। 

এক সর্বভারতীয় স‌ংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অনীশা সিংহ শর্মা নামের এক মডেল অনুপের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। তিনি জানিয়েছেন, বর্ষীয়ান গায়ক তার সঙ্গে জুটি বেঁধে ‘বিগ বস’-এ প্রতিদ্বন্দ্বিতা করার প্রতিশ্রুতি দিয়ে যৌন মিলনে লিপ্ত হয়েছেন। গত ছ’মাসে তার সঙ্গে অনুপ দু’বার মিলিত হয়েছেন বলে জানিয়েছেন অনীশা।

অনীশার অভিযোগ, এর পর থেকেই তাকে এড়িয়ে যাচ্ছিলেন অনুপ। গত মাস থেকেই তার ফোন ধরছিলেন না। এর পরই তিনি চমকে ওঠেন জসলিন মাথারুর সঙ্গে অনুপের জুটি বাঁধার খবরে। 

ওই প্রতিবেদনের দাবি, অনীশা এরই মধ্যে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। এতে আরো দাবি, আর এক জনপ্রিয় টিভি অভিনেত্রীও অভিযোগ এনেছেন, অনুপ জলোটা নাকি তাকে একই রকম প্রস্তাব দিয়েছিলেন। 
প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অনুপকে পুলিশ সমন পাঠিয়েছে।

প্রসঙ্গত এই অনুপ জালোটা সেই বিখ্যাত ভজন গায়ক যার গাওয়া ‘মাত কার তু আভিমান রে বান্দে...’ শুনে ধর্মানুসারী মানুষ মাত্রেই আবেগপ্রবণ হয়ে পড়েন। এরকম অসংখ্য শ্রুতিমধুর আর আধ্যাত্মিক ভাবসম্পন্ন ভজন (ধর্মীয় সংগীত) গেয়ে অনুপ ভারত জুড়ে ‘ভজন সম্রাট’ হিসেবে খ্যাতি লাভ করেছেন। 

তবে তার সমসাময়িক গজল গায়ক পঙ্কজ উদাস একবার এক ইন্টারভিউয়ে বলেছিলেন ‘ভজন ককটেল পার্টির জিনিস নয়।’ তার ইঙ্গিতটা ছিল অনুপ জালোটার দিকে। অর্থাৎ সুরাপায়ীদের আসরে অনুপ ভজন গেয়ে থাকেন।

৬৫ বছর বয়সী অনুপ জালোটা এ পর্যন্ত তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। দুজনের সঙ্গে তালাক হয়েছে। এদের একজন গায়িকা সোনালী রাঠোর। তৃতীয় স্ত্রী মারা গেছেন।



মন্তব্য