kalerkantho


হৃতিকের চোখে তিনিই বলিউডের 'আসল খান', নন শাহরুখ-সালমান-আমির!

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:১০



হৃতিকের চোখে তিনিই বলিউডের 'আসল খান', নন শাহরুখ-সালমান-আমির!

বলিউডে 'খান' বলতে তিনজনকেই চেনে মানুষ। শাহরুখ, সালমান এবং আমির খান। দুই যুগেরও বেশি সময় ধরে তারা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতাপ ছড়িয়ে রেখেছেন। এখন পর্যন্ত 'খান' বলতে এদের কাউকে না কাউকে ভেবে নেন সবাই। 

কিন্তু এ কথা একমাত্র হৃতিকের জন্যে প্রযোজ্য নয়। এদের কেউ-ই 'আসল খান' নন বলেই বিশ্বাস তার। বরং 'আসল খান' বলতে তিনি অন্য কাউকে বুঝিয়েছেন। আর এই খানের সঙ্গে কোনো না কোনভাবে জুড়ে রয়েছেন তিনি। 

এই বলিউডের গ্রিক গড তার সাবেক স্ত্রী সুজানে খানের পিতা সঞ্জয় খানকেই 'আসল খান' বলে তুলে ধরেছেন। 

আসছে সঞ্জয় খানের নতুন বই। এ উপলক্ষে হৃতিক টুইট করেছেন। সেখানেই তিনি মনের কথা ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন, তিনি আসল খান। আর তার একটা গল্প বলার আছে। সঞ্জয় খানের অটোবায়োগ্রাফি শিগগিরই বের হচ্ছে। 'দ্য বেস্ট মিসটেকস অব মাই লাইফ' নামে নিজের অটোবায়োগ্রাফির ফার্স্ট লুক এটা। 

হৃতিক-সুজানার মধ্যে যে তিক্ত সম্পর্ক চলছে তার কথা সবাই জানেন। অবশ্য সাবেক স্বামী-স্ত্রী একসঙ্গে সিনেমায় যান। ডিনার করেন আর সন্তানদের নিয়ে ছুটি কাটান। এসব ঘটনায় তারা দ্বিতীয়বার বিয়ে করেছেন বলে গুজবও রটেছে। 

তাদের মাঝে যাই হোক না কেন, সাবেক শ্বশুরবাড়ির সঙ্গে দারুণ সম্পর্ক হৃতিকের। সুজানের ভাই জায়েদের সঙ্গে কয়েক সপ্তাহ আগেই ঘুরতে বেরিয়েছিলেন হৃতিক। সঞ্জয় খানের ঈদির পার্টিতেও এসেছিলেন বলিউড হাঙ্ক। 

হৃতিক এবং সুজানে আসলে প্রমাণ করেছেন যে, বিচ্ছেদ মানেই দুজনের মাঝে 'ফুলস্টপ' বসিয়ে দেয়া নয়। 
সূত্র: ডেকান ক্রনিকল 



মন্তব্য