kalerkantho


সড়কের রিমেক, ১৯ বছর পর পরিচালনায় মহেশ ভাট

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:২৮



সড়কের রিমেক, ১৯ বছর পর পরিচালনায় মহেশ ভাট

সঞ্জয় দত্ত ও পূজা ভাট অভিনীত সড়কের রিমেক নিয়ে ১৯ বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। আজ তাঁর জন্মদিনে ছবির ঘোষণা করলেন বড় মেয়ে পূজা ভাট। ২০২০-র মার্চে মুক্তি পাবে সড়ক টু।

আজ সকালে পূজা ভাট নিজের টুইটার হ্যান্ডেলে সড়ক টু-এর অ্যানাউন্সমেন্ট ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োয় সড়কের কিছু ছবি তুলে ধরা হয়েছে। ১৯৯১ সালের এই ছবিতে দেখা গিয়েছিল সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। এবারের ছবিতেও রয়েছেন তাঁরা। ২৭ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন এই দুই তারকা। সঞ্জয়-পূজার পাশাপাশি ছবিতে আছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর।

এই প্রথম বাবার সঙ্গে কাজ করছেন আলিয়া। দিদির সঙ্গেও আলিয়ার প্রথম অভিনয়। ভিডিয়োটি শেয়ারের পর সঞ্জয় দত্ত টুইট করে ধন্যবাদ জানান। লেখেন, "ধন্যবাদ আমাকে সড়ক দেওয়ার জন্য। জন্মদিনের অনেক শুভেচ্ছা। মহেশ ভাট ও পূজা ভাটের সঙ্গে ছবিটার জন্য গর্বিত আমি।"

সড়কের রিমেক, ১৯ বছর পর পরিচালনায় মহেশ ভাট

সঞ্জয় দত্ত ও পূজা ভাট অভিনীত সড়কের রিমেক নিয়ে ১৯ বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। জন্মদিনে ছবির ঘোষণা করলেন বড় মেয়ে পূজা ভাট। ২০২০-র মার্চে মুক্তি পাবে সড়ক টু।

সকালে পূজা ভাট নিজের টুইটার হ্যান্ডেলে সড়ক টু-এর অ্যানাউন্সমেন্ট ভিডিও শেয়ার করেন। ভিডিওতে সড়কের কিছু ছবি তুলে ধরা হয়েছে। ১৯৯১ সালের এই ছবিতে দেখা গিয়েছিল সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। এবারের ছবিতেও রয়েছেন তাঁরা।

২৭ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন এই দুই তারকা। সঞ্জয়-পূজার পাশাপাশি ছবিতে আছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর।

এই প্রথম বাবার সঙ্গে কাজ করছেন আলিয়া। বোনের সঙ্গেও আলিয়ার প্রথম অভিনয়। ভিডিওটি শেয়ারের পর সঞ্জয় দত্ত টুইট করে ধন্যবাদ জানান। লেখেন, ধন্যবাদ আমাকে সড়ক দেওয়ার জন্য। জন্মদিনের অনেক শুভেচ্ছা। মহেশ ভাট ও পূজা ভাটের সঙ্গে ছবিটার জন্য গর্বিত আমি।

ছবির উপাদান মহেশ ভাট। ১৯৯৯ সালে শেষ ছবি পরিচালনা করেছিলেন তিনি। এরপর পুরোপুরি ছবি প্রযোজনা ও লেখার কাজ শুরু করেন। সম্প্রতি ছবিতে অভিনয়টাও করে ফেলেছেন তিনি। তবে ১৯ বছর পর ফের একবার মহেশ ভাট ম্যাজিক দেখবে দর্শক।



মন্তব্য