kalerkantho


অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে খেপেছেন রাখি

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৩৮



অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে খেপেছেন রাখি

বিগ বস ১২ সিজনে এবারে ‘বিচিত্র জুটি’-র তকমা পেয়েছেন অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু। নিজের চেয়ে ৩৭ বছরের শিষ্যকে কীভাবে বান্ধবী হিসেবে পরিচয় দিচ্ছেন জনপ্রিয় ভজন গায়ক, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। আর এবার সেই শোরগোলের মাত্রা আরও কিছুটা বাড়িয়ে দিলেন রাখি সাওয়ান্ত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। সেখানে তিনি বলেন, জ্যাসলিন মাথারুকে যেন বাঁচিয়ে রাখেন অনুপ জালোটা। না হলে, বিগ বসের ঘরে যে সমস্ত পুরুষ প্রতিযোগী রয়েছেন, তাঁরা নাকি জ্যাসলিনকে অন্য কোথাও উড়িয়ে নিয়ে যাবেন।

শুধু তাই নয়, অনুপ জালোটার এত বয়স, সেখানে কীভাবে এত কম বয়সী কারও সঙ্গে ডেট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’। পাশাপাশি বিগ বসের ঘরে স্বামী-স্ত্রীও যদি প্রতিযোগী হিসেবে কখনও হাজির হন, তাহলে তাঁদেরও সামলে থাকতে হয়, সেখানে অনুপ জালোটা যদি জ্যাসলিনকে সামলাতে না পারেন, তাহলে তাঁর ‘বিপদ’ বলেও মজা করেন রাখি।

পাশাপাশি, এই শো-এ সালমান খান-ও রয়েছেন সঞ্চালক হিসেবে। তাই জ্যাসলিন মাথারুকে কীভাবে ভজন গায়ক সামলে রাখতে পারেন, সে বিষয়ে তাঁর চিন্তা হচ্ছে বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।



মন্তব্য