kalerkantho


‘গডফাদার থাকলেও কাস্টিং কাউচ থেকে বাঁচতে পারবে না’

বিগবস১২ প্রতিযোগী নেহা পেন্ডসের দাবি

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৫৩



‘গডফাদার থাকলেও কাস্টিং কাউচ থেকে বাঁচতে পারবে না’

নেহা পেন্ডসে ছবি : ইন্সটাগ্রাম

শোবিজ জগতে গডফাদার থাকা দরকার তবে তার মানে এই নয় যে এর ফলে আপনি কাস্টিং কাউচ থেকে বেঁচে যাবেন। এই দাবি করেছেন মারাঠি অভিনেত্রী নেহা পেন্ডসে।

যেহেতু ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই মানে বাপ-চাচা বা আত্মীয়দের কেউ আগে সিনেমায় ছিলেন না তাই নেহার এ পর্যন্ত আসার লড়াইটা খুব কঠিন ছিল।

দর্শকদের কাছে নতুন কোনো মুখ নন এবারের বিগবস সিজন ১২-এ অংশ নেওয়া নেহা পেন্ডসে। দেবদাস, দাগ দা ফায়ার, তুমসে আচ্ছা কৌন হ্যায় সহ প্রভৃতি ছবিতে ছোট খাটো চরিত্রে দেখা গেছে তাকে। 

নেহা পেন্ডসে     -ইন্সটাগ্রাম  

১৯৮৪ সালের ২৯ নভেম্বর মুম্বাইয়ের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম নেওয়া এই অভিনেত্রীকে গত শতাব্দীর নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি সিরিয়াল পারোসন, হাসরাতেঁ ও খুশিতে দেখা গেছে। দশ বছর বয়স থেকে টিভিতে অভিনয় শুরু করেন। ১৯৯৯ সালে সানি দেউলের সঙ্গে পেয়ার কোই খেল নাহি ছবিতে অভিনয় করেন।

তিনি জানান, সিনেমা প্রযোজক-পরিচালকরা তাকে কাস্টিং কাউচে নিতে চেয়েছিল। তবে তাদের সঙ্গে রাত কাটিয়ে সিদ্ধি সাধনের প্রস্তাবে সাড়া দেননি। ইন্টারভিউতে তিনি দাবি করেন, যারা প্রযোজক-পরিচালকদের কথা মেনে তাদের খুশি করতে পেরেছে তারা এখন টপে আছে। তবে কাস্টিং কাউচে নিজেকে বিকিয়ে দিয়ে ‘টপে’ থাকা কারো নাম বলেননি নেহা। 



মন্তব্য