kalerkantho


নেটিজেনদের দৃঢ় বিশ্বাস, আনুশকা আসলেই অন্তঃসত্ত্বা!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ২১:২৭



নেটিজেনদের দৃঢ় বিশ্বাস, আনুশকা আসলেই অন্তঃসত্ত্বা!

ভারতীয় অভিনেত্রী আনুশকা শার্মার শরীরটা ভালো নেই। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো মেরুদণ্ডে আঘাতজনিত একটি রোগে ভুগছেন তিনি। তবে এবার সবাই ধারণা করছেন, প্রথমবারের মতো মা হতে চলেছেন তিনি!

স্বামী বিরাট কোহলিকে বিয়ের এক বছর এখনও পূর্ণ হয়নি। এরইমধ্যে সন্তান ধারণ? দারুণ সুখবর তো বটেই। কিন্তু এখনও এই গুজবের কোনো সত্যতা মেলেনি।

গুঞ্জনের সূচনা একটি ভিডিও থেকে। গণেশ চতুর্দশী উদ্‌যাপনে সচেতনতামূলক এক প্রচারণায় হাজির হন আনুশকা শার্মা। আলোচনা শেষে উঠে দাঁড়ানোর সময় একজন প্রকৃত অন্তঃসত্ত্বা মায়ের ভঙ্গিতেই উঠে দাঁড়াতে দেখা গেছে তাঁকে। খুব সাবধানে, যাতে পেটে চাপ না পড়ে, সেভাবে উঠে দাঁড়ান তিনি।

এ সময় তাঁর পরনে ছিল কালো, লম্বা, ঢোলা একটি জামা। আনুশকার পাশে ছিলেন তাঁর ‘সুই ধাগা’ ছবির নায়ক বরুণ ধাওয়ান। আসন থেকে ওঠার কসরত দেখে অনেকেই ধারণা করছেন, আনুশকা শর্মা নিশ্চিত অন্তঃসত্ত্বা।

তবে অপর একটি পক্ষের ধারণা, আনুশকা আসলে অসুস্থ। মেরুদণ্ডে আঘাত পেয়েছেন তিনি। তা ছাড়া ওই অনুষ্ঠানে কথা বলার সময় বরুণ ধাওয়ান তাঁর অসুস্থতার কথা বলেছেন। ব্যথা নিয়ে সেখানে হাজির হওয়ার জন্য আনুশকাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কিন্তু ভারতের নেটিজেনরা নাছোড়বান্দা। তাঁদের দৃঢ় বিশ্বাস, বিরাট কোহলির স্ত্রী আসলেই অন্তঃসত্ত্বা। ইনস্টাগ্রাম ও টুইটারে বহু ভক্ত এ নিয়ে আলোচনা করছেন।

আনুশকাকে নিয়ে এ ধরনের গুজব এবারই প্রথম নয়। আগেও একবার সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে গুজব ছড়িয়েছিল। বিরাট কোহলির এক টুইট থেকে সেই গুজবের সূত্রপাত হয়।

টুইটে বিরাট লিখেছিলেন, ‘অনেক ঘটনা আছে। আসল ঘটনাটি শিগগিরই জানাব।’ নানা কারণে বিরাটের এ টুইট থেকে ভক্তরা ধারণা করেন, আনুশকা বোধ হয় মা হতে চলেছেন।



মন্তব্য