kalerkantho


বিগ বস রঙ্গ: ৬৫ বছর বয়সী অনুপ জালোটার প্রেমিকা ২৮ এর জাসলিন!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৫৭



বিগ বস রঙ্গ: ৬৫ বছর বয়সী অনুপ জালোটার প্রেমিকা ২৮ এর জাসলিন!

অনুপ জালোটা ও জাসলিন ছবি: ইন্সটাগ্রাম

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস এর ১২তম সিজন শুরু হয়ে গেছে গত রবিবার। এতে অংশ নিচ্ছেন বিখ্যাত ভজন গায়ক অনুপ জালোটা। তার সঙ্গে জুটি বেঁধেছেন ২৮ বছর বয়সী ‘শিষ্য’ জাসলিন মাথারু। 

প্রথম দেখাতেই চোখ ফেরানো যায় না- এমনি গ্লামারাস জাসলিনের সম্পর্কে নিজের সম্পর্কটাকে স্রেফ গুরু-শিষ্য বলে জানিয়েছিলেন ‘মাত কার তু আভিমান রে বান্দে...’ খ্যাত অনুপ। 

কিন্তু গোঁমর ফাঁস করে দিলেন খোদ জাসলিনই। তিনি বিগ বস শো-তেই বলেছেন, তাদের মাঝে সম্পর্ক চলছে। অর্থাৎ ৬৫ বছর বয়সী ভজন লিজেন্ড অনুপ জালোটার সঙ্গে অর্ধেকেরও কম বয়সী জাসলিনের প্রেম চলছে!

বলিউডের ‘বড়ে ভাই’ সালমান খানের অনুষ্ঠানে জুটি বেঁধে এন্ট্রি নিয়েছেন অনুপ জালোটা ও জাসলিন। সেখানেই ভজন সম্রাট অনুপ তার সঙ্গী জাসলিনকে শিষ্য বলে পরিচয় দেন। কিন্তু চমকটা দেখা যায় এর পরই।

দেখা গেছে, শোতে অংশগ্রহণকারীদের এন্ট্রি সম্পর্কে অনুপকে মজা করে সালমান বলেন, এবার অনেক জুটিই জোড়া বেঁধে যার যার ঘরে যাচ্ছে আর আপনি যাচ্ছেন একা। জবাবে অনুপ বলেন- না, আমার সঙ্গে একজন আছেন যে খুব ভাল গান করে, সে আমার ছাত্রী। যেহেতু সে আমার সঙ্গে যাচ্ছে তাই এটাকে ‘গুরু-শিষ্যের’ জুটি বলা যায়। 

অনুপের এই বয়ানের পর শোতে জাসলিনের সঙ্গে তার একটি ভিডিও ক্লিপ দেখানো হয়। এতেই হাটে হাঁড়ি ভেঙে যায় বলা যায়। ভিডিওতে দেখা যায়, জাসলিন বলছেন, বিগ বসে আমি আমার পার্টনারের সঙ্গে যোগ দিচ্ছি। তার সঙ্গে গত সাড়ে তিন বছর ধরে  সম্পর্ক। আমার জীবনের সবচেয়ে বড় রহস্যের উন্মোচন হতে চলেছে... 

একই ভিডিওতে অনুপকেও নিজের পরিচয় দিতে শোনা যায়। এসময় তিনি জাসলিনের হাত ধরে বলেন, আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। 

তার আগে জাসলিন বলেন, আমার পরবার এবং বন্ধুরা এই সম্পর্কের বিষয়টি জানে না। লোকজন জানে এটা শুধু এক গুরু-শিষ্যের সম্পর্ক যেখানে গুরুজি গান শেখান। কিন্তু সত্যি বলতে কি আমি নিজেও বুঝতে পারিনি যে আমাদের মাঝে কখন (বিশেষ) সম্পর্কটা তৈরি হয়ে গেল! অনুপ আমাকে সম্পূর্ণ করছে। এখন আমার পরিবার থেকে যে কোনো প্রশ্নের মুখোমুখি হতে আমি প্রস্তুত। 

হিন্দি কালার্স চ্যানেলে বিগবস প্রচারিত হচ্ছে।

প্রসঙ্গত, ভজন গায়ক অনুপ জালোটা এর আগে তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। প্রথম স্ত্রী ছিলেন সোনালী শেঠ। তখন জগজিৎ-চিত্রা জুটির মতো স্বামী-স্ত্রী গায়ক-গায়িকার আরেকটি জুটি গড়ে উঠতে যাচ্ছিল অনুপ-সোনালীকে নিয়ে, অনুপ জালোটা-সোনালী জালোটা হিসেবে চিনতো সবাই তাদের। 

কিন্তু সুন্দরী সোনালী একপর্যায়ে দেখা যায় অনুপের সঙ্গে সঙ্গত করা তবলচি রূপকুমার রাঠোরের হাত ধরে অনুপকে ত্যাগ করেন। অনুপ ডিভোর্স দেন সোনালীকে। সোনালী জালোটা পরে সোনালী রাঠোর হিসেবে আত্মপ্রকাশ করেন। 

এরপর অনুপ জালোটা বিয়ে করেন বিনা ভাটিয়াকে। তবে এই সম্পর্কটাও বিচ্ছেদে গড়ায়। তার আশাবাদী পরিবার ও ভক্তরা আশায় বুক বাঁধেন- যাক অনুপের প্রেম ও বিয়ে ভাগ্য হয়তো তৃতীয় বারে সফল হতে পারে। অনুপও তাতে আশার ফুল ফোটান। 

এবার তিনি বিয়ে করেন সাবেক প্রধানমন্ত্রী আইকে গুজরালের ভাতিজী মেধা গুজরালকে। এই জুটি সুখেই সংসার করছিল এবং তাদের একটি পুত্রসন্তান জন্ম নেয় যার নামর রাখা হয় আর্যমান। কিন্তু লিভার ও কিডনি জটিলতায় ২০১৪ সালে মেধা মারা যান। 

এরপর গত তিন বছর ধরে অনুপ জালোটা ডেট করছেন জাসলিনের সঙ্গে।

তবে অনুপ জালোটা শেষতক নিজের নামকে একটা ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ভারতীয় ভজন গানের জগতে- এ নিয়ে সন্দেহ নেই। তার গাওয়া অসাধারণ কিছু বাংলা গানও আছে যার অন্যতম হচ্ছে- অমন চুল খুলে আর নাইতে নেমো না/ তোমার চুলে জড়িয়ে যাবে নদী/ ওঘাটে কেউ আসবে নাকো/ অমন করো যদি।      



মন্তব্য