kalerkantho


হবু বরের জন্মদিনে যা করলেন প্রিয়াঙ্কা!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১০:১৮



হবু বরের জন্মদিনে যা করলেন প্রিয়াঙ্কা!

রবিবার, ১৬ সেপ্টেম্বর আরও এক বছর বয়স বেড়ে গেল প্রিয়াঙ্কা চোপড়ার বহু বর নিক জোনাসের। রবিবার নিজের ২৬ বছরের জন্মদিন পালন করছেন নিক। তবে এই দিনটা শুধু নিকের কাছেই নয়, দেশি গার্ল প্রিয়াঙ্কার কাছেও বেশ স্পেশাল। আর কারণটা সবার জানা। তাই এবছর জন্মদিনটা নিক যে হবু স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে পালন করবেন সেটাই স্বাভাবিক নয় কি?

তবে শুধুই প্রিয়াঙ্কা নন, এদিন নিকের জন্মদিন পালন করতে হাজির ছিলেন তাঁর পরিবারের সদস্যরা ও বন্ধু-বান্ধবরা। ইনস্টাগ্রামে নিক জোনাসের বিশেষ একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিককে নীল রঙের একটি জামা পরে থাকতে দেখা গেছে। আর তিনি একটি গাড়িতে ক্যামেরার দিকে না তাকিয়ে বসে রয়েছেন। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন, 'জন্মদিনের সপ্তাহ শুরু হলো'।

এছাড়াও সোশ্যাল সাইটে লস অ্যাঞ্জেলসে নিকের জন্মদিন পালনের আরও একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে প্রিয়াঙ্কা ছাড়াও আরও বেশকিছু বন্ধু-বান্ধব ও নিকের ভাই জো জোনাসকে দেখা যাচ্ছে। হাতে কিছু নগদ টাকা নিয়ে মুখ ঢেকে রয়েছেন জো।

ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছন 'বার্থডে হ্যাং'। শোনা যাচ্ছে আগামী মাসেই ২৬ বছরের নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা। জিনিউজ



মন্তব্য