kalerkantho


শুরু হচ্ছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'; কেউ জানে না!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০৪



শুরু হচ্ছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'; কেউ জানে না!

কোনো ঘোষণা ছাড়াই শুরু হচ্ছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতা। জানা গেছে, ১৬ সেপ্টেম্বর থেকে ঢাকার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার বাছাই কার্যক্রম শুরু হবে। চলবে টানা কয়েক দিন। নাম নিবন্ধনের কোনো ঘোষণা না এলেও হঠাৎ শোনা গেল বাছাই কার্যক্রমের খবর। কিন্তু এমন কাণ্ড কেন হলো এবার? ঘোষণা দিতে কেন আপত্তি আয়োজকদের?

গত বছর থেকে অন্তর শোবিজ এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী ঘোষণা ছাড়াই প্রতিযোগিতা শুরুর বিষয়ে বলেন, 'নিজের টাকা দিয়ে অনুষ্ঠান বানাচ্ছি, ঘোষণা দেওয়ার কী আছে? গত বছর ছিল প্রথমবারের মতো আয়োজন, তাই সংবাদ সম্মেলন করে ঘোষণা দিয়েছিলাম।'

স্বপন চৌধুরী আরও জানান, চলতি বছরের ফেব্রুয়ারিতে নাকি নাম নিবন্ধনের প্রক্রিয়া শুরু হয়। বিষয়টা একেবারে নিজেদের মতো করছে তাদের প্রতিষ্ঠান। সারা দেশ থেকে নাকি ৩০ হাজারের মতো প্রতিযোগী এবার 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতায় অনলাইনে নাম নিবন্ধন করেছেন। আজ রাতে তাদের মধ্য থেকে ১২০০ প্রতিযোগীকে বাছাই করা হবে। এই প্রতিযোগীরা আগামী কয়েক দিন বিচারকদের মুখোমুখি হবেন। গ্র্যান্ড ফিনালের জন্য কয়েক ধাপে সেরা ১০ জন প্রতিযোগীকে চূড়ান্ত করা হবে।

এর আগে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার প্রথম আসর। গ্র্যান্ড ফিনালের মঞ্চে সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে চ্যাম্পিয়ন বিবাহিত বলে প্রমাণিত হওয়ায় বিচারকদের নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে নতুন চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

 



মন্তব্য