kalerkantho


'দিলবার' রিমেকের সাথে নাচলেন সুস্মিতা সেন (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৩



'দিলবার' রিমেকের সাথে নাচলেন সুস্মিতা সেন (ভিডিও)

তাঁর বয়স নিয়ে তেমন একটা মন্তব্য করেন না কেউই। কেননা, সুস্মিতা সেন এমন একজন অভিনেত্রী যাঁকে ৪২ বছর বয়সেও ২৫ বছরের মতো মনে হয়। এই বয়সেও তিনি নিয়মিত জিমে যাচ্ছেন, ওয়ার্ক আউট করছেন এবং সিক্স প্যাক অ্যাবস তৈরি করছেন। জিমে নিয়মিত শরীরচর্চা করার পাশাপাশি এই সুন্দরী অভিনেত্রী প্রায়ই নিজের শরীরচর্চার বিভিন্ন ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেন।

সম্প্রতি তাঁর শেয়ার করা একটা ভিডিওতে তাঁকে 'দিলবার' গানের সঙ্গে বেলি ডান্স করতে দেখা গেল। 'দিলবার' গানের মূল ভার্সনটি মুক্তি পেয়েছিল সুস্মিতা সেন অভিনীত ১৯৯৯ সালের 'সিরফ তুম' ছবিতে। 

এরপর কিছুদিন আগে 'দিলবার' গানের রিমেক তৈরি করা হয় ২০১৮ সালের 'সত্যমেব জয়তে' ছবিতে। অভিনেত্রী নোরা ফাতেহি বিখ্যাত এই গানের সঙ্গে নেচে ইতিমধ্যে সকলের মন জয় করেছেন। 

দুই দিন আগে সুস্মিতা সেনের শেয়ার করা 'দিলবার' গানের সঙ্গে বেলি ডান্স করার ভিডিওতে এই অভিনেত্রীর ওপর থেকে চোখ সরানো দায় হয়েছে। ইতিমধ্যে প্রায় ৯ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। নোরা ফাতেহিসহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা সুস্মিতার নাচে মুগ্ধ হয়ে ভিডিওতে কমেন্ট করেছেন। 

এবার আপনিও দেখে নিন সুস্মিতা সেনের শেয়ার করা ভিডিওটি।
সূত্র : ইনস্টাগ্রাম

View this post on Instagram

#dilbar was always a #feeling 😉🎵💋 #groovy #coreworkout #lastnight 😉😄👊 Don’t miss my friend Sreejaya’s absolute focus in shooting this video!!!😅❤️ I missed you @farahkhankunder 💋#lovereloaded #dilbardilbar “Tell me you guys saw the wink”😄💋❤️ #naughtyme love you guys!!! #keepgrooving 🎵💃🏻

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on



মন্তব্য