kalerkantho


সোনালির সঙ্গে দেখা করলেন সুজান খান

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১০



সোনালির সঙ্গে দেখা করলেন সুজান খান

হাইগ্রেড ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে। গত দু'মাস হলো মার্কিন মুলুকে চিকিৎসা চলছে তাঁর। তবে মারণ রোগে আক্রান্ত হলেও আশা হারাননি সোনালি। তাঁর পরিবার বন্ধু বান্ধবরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে ফ্রেন্ডশিপ ডে-তে বন্ধু সোনালির সঙ্গে দেখা করতে ফ্রেন্ডশিপ ডের দিন নিউ ইয়র্কে ছুটে গিয়েছিলেন সুজান খান, গায়ত্রী যোশির মত বন্ধুরা। সেই ছবি নিজেই ফ্রেন্ডশিপ ডেতে পোস্ট করেছিলেন সোনালি।

এবার প্রিয় বন্ধুর সঙ্গে কাটানো সেই ভালোলাগা মুহূ্র্তগুলি আরও একবার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সুজান খান। লিখেছেন, আমরা তোমার জন্য লড়াই করতে চাই, তোময় সম্মান জানাতে চাই, উৎসাহ দিতে চাই, আর সবকিছুতেই তোমাকে চাই, তোমার পাশে থাকতে চাই, আর তুমি এটা পাওয়ার যোগ্য।

এর আগে সোনালিও তাঁর এই সমস্ত প্রিয় বন্ধুদের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করেছিলেন। লিখেছিলেন, '' এটা আমি, এই মুহূর্তে আমি ভীষণ খুশি। লোকজন আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকাচ্ছে। আর আমি এখন প্রতি মুহূর্তে দৃষ্টি আকর্ষণ করছি। প্রতিটি ক্ষেত্র আনন্দ খুঁজে নেওয়ার চেষ্টা করছি এবং আনন্দে উজ্জ্বল হয়ে উঠছি, ঠিক সূর্যালোকের মতো।

এটা খুবই কষ্টের সময়, এনার্জি খুবই কম। তবে আমার এখন যেটা ভালো লাগছে সেটাই করছি, সকলের সঙ্গে সময় কাটাচ্ছে, সবাই আমাকে অনেক ভালোবাসা দিচ্ছে। আমি সত্যিই আমার বন্ধুদের প্রতি কৃতজ্ঞ, তাঁরাই আমার শক্তি। তাঁরা আমার এই কঠিন সময়ে আমার কাছে ছুটে এসেছে। এত ব্যস্ততাও সত্ত্বেও তাঁরা আমার জন্য এটা করেছে। তাঁরা আমাকে এটাই বোঝাতে চাইছে তাঁরা সবসময় আমার পাশে রয়েছে।

এরা প্রকৃতই আমার বন্ধু। ধন্যবাদ, হ্যাপি ফ্রেন্ডশিপ ডে। এরা আমার জীবনের আশীর্বাদ। আর এই ছবিটা আমার জন্য শুধুও ছবি নয়, আরও অনেক কিছু। আর এই সময় আমি রেডি হতে খুবই কম সময় নিচ্ছি, কারণ চুলের প্রতি আমায় আর নজর দিতে হচ্ছে না। জিনিউজ



মন্তব্য