kalerkantho


আসছে বিগ বস ১২, আসছেন সালমান খান

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৮ ১৫:২৭



আসছে বিগ বস ১২, আসছেন সালমান খান

'বিগ বস সিজন ১২'র দ্বিতীয় প্রোমোও বেরিয়ে গেল। আর এবার অনন্য সব জুটির সঙ্গে দর্শকের পরিচয় করাবেন সালমান খান। তালিকায় রয়েছেন চাচা-ভাতিজা জুটিও। এক মিনিটের এই টিজারে দেখানো হয়েছে সল্লু ভাইয়ের দেশি রূপ। প্রত্যেকটি জুটির অনন্য হওয়ার উদাহরণ দিলেন চাচা-ভাতিজাকে দিয়ে।

তবে এসব বিরল প্রতিভা নিয়ে কোন কোন প্রতিযোগী বিগ বসের আসর মাতাবেন তা এখনও চূড়ান্ত হয়নি। সম্ভাব্য তালিকা অনুযায়ী, নববিবাহিত মিলিন্দ সোমন ও অঙ্কিতা কনওয়ার থাকতে পারেন শোতে, দেখা যেতে পারে টেলিভিশনের তারকা দম্পতি দীপিকা কক্কর ও শোয়েব ইব্রাহিম, গুরমিত চৌধুরী ও দেবিনাকে। থাকতে পারেন সাড্ডা হক অভিনেতা পরম সিং ও মডেল-অভিনেত্রী স্কারলেট এম রোজ। কমেডিয়ান সুমের পাসরিচাও থাকতে পারেন প্রতিযোগীর তালিকায়। প্রোমো তৈরির কাজ শেষ ইতিমধ্যেই।

সূত্রের খবর অনুযায়ী, 'বিগ বস ১২'-তে অতিথি হয়ে আসতে পারেন 'লাভরাত্রি' ছবির জুটি আয়ুশ শর্মা ও ওয়ারিনা হুসেন। কারণ সালমান খান প্রযোজিত এই ছবি মুক্তি পাবে শো চলাকালীনই। আপাতত, বলিউডের ভাইজান ব্যস্ত সনিতে 'দশ কা দম' রিয়েলিটি শো-এর সঞ্চালনায় ও 'ভারত' ছবির শুটিংয়ে। আগামী ১৬ সেপ্টেম্বর কালার্সে হবে 'বিগ বস ১২'র প্রিমিয়ায়। এখন শুধু অপেক্ষা।
সূত্র : হিন্দুস্তান টাইমস



মন্তব্য