kalerkantho


ঈদে আসছে লোক সংগীতশিল্পী উজ্জ্বল আদিত্যের 'প্রেম পাগলা'

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৮ ১৬:২৮



ঈদে আসছে লোক সংগীতশিল্পী উজ্জ্বল আদিত্যের 'প্রেম পাগলা'

ঈদ উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস থেকে লোক কাণ্ডারি উজ্জ্বল আদিত্যের প্রথম একক অ্যালবাম 'প্রেম পাগলা' প্রকাশিত হচ্ছে। এই অ্যালবামের ৫টি লোকগানের মধ্যে ৪টি মৌলিক গান রয়েছে। পাশাপাশি প্রখ্যাত বাউলশিল্পী বিজয় দাসের বিখ্যাত 'সংসার আর সংসারে' গানটি কাভার করেছেন উজ্জ্বল। 

অ্যালবামের গানগুলো হচ্ছে 'প্রেম পাগলা', 'পুরানা চশমা', 'সংসার আর সংসারে', 'আল্লার মায়া', এবং 'দেহ তরী'।

'প্রেম পাগলা’ অ্যালবামের গানগুলোর কথা লিখেছেন রুদ্র রাসেল, সোহাগ ওয়াজিউল্লাহ প্রমুখ। সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে এফ এ সুমন, অনু মোস্তাফিজ, প্রত্যয় খান, গামছা পলাম, খায়রুল ওয়াসি এবং শুভ্র রাহা।

অ্যালবামে 'প্রেম পাগলা’ গানটির কথা ও সুর করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী তানজীব সারোয়ার। সংগীত করেছেন প্রত্যয় খান। অ্যালবামটিতে শিরোনাম গানটির দুটি ভার্সন থাকছে।

অ্যালবামটি প্রসঙ্গে উজ্জ্বল আদিত্য বলেন, 'কিছু অনুভূতির কথা কখনোই ঠিকভাবে বোঝানো যায় না। এটাও তাই। আমি শুধু শ্রোতাদের গানগুলো শোনার অনুরোধ করছি। তাদের ভালো লাগলেই সামনে পথ চলার সাহস পাব। আর দর্শক-শ্রোতাদের লক্ষ্যে একটা কথাই বলব- গানের সঙ্গে আছি এবং আমৃত্যু থাকতে চাই।

উল্লেখ্য, ইতিমধ্যে এই অ্যালবামের দুটি গানের ভিডিও সম্পন্ন হয়েছে। তবে ভিডিও গানগুলো অ্যালবামের শিরোনাম গানটি লিরিক্যাল ভিডিও প্রকাশের পর ধারাবাহিকভাবে ছাড়া হবে বলে জানিয়েছেন উজ্জ্বল আদিত্য। ঈদের আগেই 'প্রেম পাগলা' অ্যালবামের গানগুলো শ্রোতারা শুনতে পারবেন বলে জানিয়েছেন তরুণ প্রজন্মের এই লোক সংগীতশিল্পী।



মন্তব্য