kalerkantho


কে হচ্ছেন জয়ললিতা? ঐশ্বরিয়া নাকি আনুশকা?

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৮ ১৫:৩১



কে হচ্ছেন জয়ললিতা? ঐশ্বরিয়া নাকি আনুশকা?

বলিউডে এখন বায়োপিক তৈরির ধুম চলছে। ছবিগুলোর বেশিরভাগই সুপারহিট হচ্ছে। যার সর্বশেষ সংযোজন রাজকুমার হিরানির 'সঞ্জু'। বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিও বায়োপিকে আগ্রহী হয়ে পড়েছে। এবার ভাবনাচিন্তা চলছে অভিনেত্রী থেকে বিখ্যাত রাজনীতিবিদ হওয়া তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক নির্মাণের।  হয়েছিলেন জয়ললিতা। বেশ কয়েকজন পরিচালক ছবিটি নির্মাণের আগ্রহ দেখিয়েছেন।

সম্প্রতি দক্ষিণী পরিচালক মিসকিনের সহকারী পরিচালক বিজয় ও প্রিয়দর্শিনী এই ছবিটি বানানোর কথা ঘোষণা দিয়েছিলেন। তবে সম্প্রতি, প্রযোজক আদিত্য ভরদ্বাজ জয়ললিতার বায়োপিক বানানোর কথা ঘোষণা করেছেন, ছবিটি পরিচালনার জন্য তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক পি ভারতীরাজাকে বেছে নিয়েছেন।

জয়ললিতার এই বায়োপিকের নাম রাখা হতে পারে  'আম্মা : পুরাচি থালাইভি'। ছবি মিউজক করছেন ইলাইরাজা। জানা গেছে, ছবির প্রযোজক আদিত্য ভরদ্বাজ কিছুদিন আগেই ভারতীরাজার সঙ্গে বিষয়টি নিয়ে দেখা করেছিলেন। এই ছবিটি 'আম্মা' নামের সঙ্গে মানুষের আবেগ জড়িত রয়েছে। শোনা যাচ্ছে আগামী ডিসেম্বর মাস থেকে ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে।

তবে এখন প্রশ্ন এই ছবিতে জয়ললিতর ভূমিকায় কাকে দেখা যেতে চলছে? শোনা যাচ্ছে, এই ছবিতে জয়ললিতার চরিত্রের জন্য দুদুটি নাম উঠে আসছে।  যে দুটি নাম হল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আনুশকা শেঠি। এছাড়া এমজিআরের চরিত্রের জন্য নাকি কমল হাসান এবং মোহনলালের কথা ভাবা হয়েছে। এখন দেখার, বিখ্যাত এই রাজনীতিবিদের চরিত্রে কাকে দেখা যায়।



মন্তব্য