kalerkantho


ঈদে বেলার খানের 'দুঃখ নেই'

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৮ ১১:১৩



ঈদে বেলার খানের 'দুঃখ নেই'

ঈদকে সামনে রেখে প্রকাশিত হয়েছে সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী বেলাল খানের নতুন গানের মিউজিক ভিডিও। 'দুঃখ নেই' শিরোনামের এই গানটি বাংলাদেশের নতুন রেকর্ড লেবেল ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেল থেকে গতকাল রাতে অবমুক্ত করা হয়।

'ঘুড়ি'-খ্যাত গীতিকার সোমেশ্বর অলির লেখা গানে সুর বসিয়েছেন ও টাইপ কম্পোজিশন করেছেন শিল্পী নিজেই। আর গানটির টোটাল মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন নিজের নামের প্রতি সব সময় সুবিচার করে আসা সংগীত পরিচালক জেকে মজলিশ।

সৌমিত্র ঘোষ ইমন এর পরিচালনায় নান্দনিক এই মিউজিক ভিডিওটির প্রধান সহকারী পরিচালক ছিলেন সৌরভ নিলয়। ডিওপি সানি খান। এডিট ও কালারে ছিলেন যথাক্রমে অনয় সোহাগ ও আশিকুজ্জামান অপু। পোস্ট প্রডাকশনে রেইন ড্রপস আর প্রযোজনা করেছে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট।

মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন বেলাল খান, অপু ও মিমি আজমিম।

গানটি প্রসঙ্গে শিল্পী বলেন, আমরা সবাই মিলে চেষ্টা করেছি একটি ভালো গান শ্রোতাদের উপহার দিতে। গীতিকার থেকে শুরু করে প্রযোজনা প্রতিষ্ঠান- সবাই। আর সবার আন্তরিক চেষ্টার ফসল কতটা ভালো হলো- তা বিচারের ভার শ্রোতাদের ওপরই ছেড়ে দিচ্ছি। আশা করি, আমার নতুন গান আমার ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাধারণ শ্রোতা, কাউকে নিরাশ করবে না। সবাইকে ঈদের শুভেচ্ছা।



মন্তব্য