kalerkantho


সালমান শাহ আইকন, শাকিবের কাছ থেকে শিখি : রোশান

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৮ ০৫:১১



সালমান শাহ আইকন, শাকিবের কাছ থেকে শিখি : রোশান

বাংলা চলচ্চিত্রের আইকন হিসেবে সালমান শাহকে মানেন চিত্রনায়ক রোশান। 'আমি সবসময় সবাইকে বলি আমার আইকন সালমান শাহ। তবে একজনের কথা না বললেই নয়, যার কাছ থেকে প্রতিনিয়ত আমি অনেককিছু শিখি এবং যার গান, যার অভিনয় প্রতিনিয়ত আমি দেখি দ্য বিগ সুপারস্টার শাকিব খান।'

কথাগুলো বলছিলেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এই ঈদে মুক্তি প্রতীক্ষিত অন্যতম আলোচিত ছবি ‘বেপরোয়া’। বর্তমান সময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজের সিনেমা। রোশান অভিনীত ছবিটি মুক্তি নিয়ে দেখা যাচ্ছে বেশকিছু জটিলতা। কিন্তু প্রচারণা থেমে নেই।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার একটি ভিডিও প্রচারণায় অংশ নেন রোশান। সেখানেই তিনি তার ব্যক্তিগত জীবনের নানা প্রসঙ্গে খুব অল্প কথায় উত্তর দেন। যেখানে স্বাভাবিকভাবেই সালমান শাহ ও শাকিবের প্রসঙ্গ চলে আসে।

জানালেন ঢাকাই চলচ্চিত্রের ইন্ডাস্ট্রিতে নির্মিত প্রিয় ও নিজের সেরা ছবি কেয়ামত থেকে কেয়ামত। আর বলিউডের পছন্দের তালিকায় থ্রি ইডিয়ট। আর অতি সাম্প্রতিক সময়ের প্রিয় ছবি শাকিব খান অভিনীত নবাব। অবশ্য এই ছবির নাম বলার আগে 'আমার প্রিয় বড় ভাইয়ের ছবি' বাক্যটিও যুক্ত করেন। অর্থাৎ রশানের মধ্যে একটা শাকিবপ্রীতি রয়েছে। যেটা ইতিবাচক অর্থেই।

প্রিয় মানুষের তালিকায় রয়েছে মা-বাবা ও প্রিয় দুইবোন। যাদের তিনি পৃথিবীতে সবথেকে বেশি ভালোবাসেন।

সেখানেই একটি প্রশ্ন ছিল নায়ক না হলে কী হতেন? রোশান একটু ভেবে চিন্তেই জানালেন ইউনিভার্সিটির টিচার হতেন।



মন্তব্য