kalerkantho


সাইফের জন্মদিনে ছেলে ও মেয়ের রাতভর নাচ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৮ ১৩:৫৩



সাইফের জন্মদিনে ছেলে ও মেয়ের রাতভর নাচ

৪৮ বছরে পড়লেন তিনি। জন্মদিন উপলক্ষে রাতভর চলল পার্টি। স্ত্রী কারিনা কাপুর খান থেকে শুরু করে কারিশমা কাপুর, সারা আলি খান কিংবা ইব্রাহিম খান, সাইফ আলি খানের জন্মদিনে হাজির হন কাপুর এবং নবাব পরিবারের প্রত্যেকে।

বলিউড অভিনেতা সাইফ আলি খানের জন্মদিন উপলক্ষে বুধবার পার্টি চলে নবাব-বেগমের বাড়িতে। আর সেখানে সাইফের স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গে হাজির হন কারিশমা কাপুরও। সাইফের জন্মদিনে তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিং হাজির না হলেও, সারা আলি খান এবং ইব্রাহিম খান হাজির হন। পাশাপাশি পতৌদির নবাবের জন্মদিনে হাজির হন সইফের বোন সোহা আলি খান এবং কুণাল খেমুও।

যদিও সাইফের জন্মদিনের পার্টিতে কিন্তু দেখা যায়নি তৈমুর আলি খান-কে। কিন্তু, বাবার জন্মদিনের পার্টিতে কেন তৈমুরকে দেখা গেল না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, মাঝ রাতে পার্টি শুরু হওয়ার জন্যই সাইফের জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তৈমুরকে।

Happy Birthday Saifu . . . . . #taimur #taimurkhan #kareena #kareenakapoor #bebo #kareenabebo #picoftheday #photooftheday #like4like #instadaily #ig #igers #throwbackthursday #shahrukhkhan #deepikapadukone #priyankachopra #ranbirkapoor #aishwaryarai #sonamkapoor #saifalikhan #katrinakaif #ranveersingh #deepikapadukone #salmankhan #saif #aliabhatt #happybirthday

A post shared by Pure-Unadultered Entertainment (@buzzing_bollywood) on



মন্তব্য