kalerkantho


রিনার সঙ্গে বিচ্ছেদ, কিরণকে বিয়ে- সবিস্তারে বললেন আমির

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৮ ১৩:১৫



রিনার সঙ্গে বিচ্ছেদ, কিরণকে বিয়ে- সবিস্তারে বললেন আমির

জীবনে সম্পর্কে জড়িয়েছেন অনেকবার। কিন্তু সাতপাক ঘুরে জীবনসঙ্গীর সঙ্গে বাঁধা পড়েছেন দু’বার। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদের পর কিরণ রাও-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির খান। কিন্তু, রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন আমির। আর সেই সময়ই নাকি কিরণ রাও-এর সঙ্গে পরিচয় হয় তাঁর।

সম্প্রতি এক সাক্ষাতকারে আমির খান বলেন, ‘লগন’-এর শুটিংয়ের সময় প্রথম কিরণ রাও-এর সঙ্গে পরিচয় হয় আমির খানের। রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ওই সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন আমির। কিন্তু ‘লগন’-এর সহকারী পরিচালক হওয়া সত্ত্বেও কিরণ রাও-এর সঙ্গে আমির খানের কোনও বন্ধুত্ব ছিল না। কিন্তু, বিচ্ছেদের ফলে শুটিংয়ের ফাঁকে যখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে যান আমির খান, সেই সময় আচমকাই একদিন কিরণ রাও-এর ফোন আসে। কিরণের সঙ্গে ফোনে কথা বলার সময় নাকি মন ভাল হয়ে যায় আমির খানের।

শুধু তাই নয়, ওইদিন টানা আধ ঘণ্টা কিরণ রাও-এর সঙ্গে কথা বলার পর আমির খানের মনও নাকি খুশিতে ভরে ওঠে। এরপরই জীবনে কিরণের প্রয়োজনীয়তা অনুভব করতে পারেন আমির খান। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণের সঙ্গে ৩ বছর ধরে ‘ডেট’ করেন আমির খান। ২০০৫ সালে দ্বিতীয়বার বিয়ের আগে কিরণের সঙ্গে নাকি লিভ ইন সম্পর্কও ছিল বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর।

শুধু তাই নয়, দ্বিতীয়বার বিয়ের পর আমির খান নাকি বুঝতে পারেন, কিরণকে ছাড়া তাঁর জীবন অপূর্ণ। কিরণ রাও-কে বিয়ের পর তাঁদের জীবনে আসে ছোট্ট আজাদ। আর এই মুহূর্তে কিরণ রাও এবং আজাকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন আমির খান।

তবে কিরণের সঙ্গে সংসার করলেও, প্রথম স্ত্রী রিনা দত্তকে ভোলেননি আমির খান। বর্তমানে আমির খানের সঙ্গে ‘পানি ফাউন্ডেশন’-এ আমির খানের সঙ্গে একসঙ্গে কাজ করছেন রিনা দত্ত। কিরণ রাও-এর সঙ্গেও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সম্পর্ক অত্যন্ত ভাল বলেই শোনা যায়। এমনকী, রিনা দত্তের জন্মদিনের পার্টিতেও কিরণের সঙ্গে হাজির হন আমির।
জিনিউজ



মন্তব্য