kalerkantho


সোনালির জন্য কেঁদে ভাসালেন বিবেক!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ আগস্ট, ২০১৮ ১০:১৩



সোনালির জন্য কেঁদে ভাসালেন বিবেক!

প্রথমে যখন ব্যক্তিগত সমস্যার কথা জানিয়ে সোনালি 'ইন্ডিয়া'জ বেস্ট ড্রামেবাজ' শোয়ের বিচারকের ভূমিকা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন, তখনও সকলে বিষয়টি ঠিক জানত না। তার ঠিক কয়েক সপ্তাহ পরের ঘটনা, সোনালি তাঁর ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন।

বর্তমানে অবশ্য নিউ ইয়র্কে সোনালির চিকিৎসা চলছে। এই মুহূর্তে কেমো থেরাপি চলছে অভিনেত্রীর। কিছুদিন আগেই সোনালির ন্যাড়া মাথার একটি ছবি ভাইরাল হয়।

এদিকে 'ইন্ডিয়া'জ বেস্ট ড্রামেবাজ' সিজন-থ্রি-র বিচারকের ভূমিকা থেকে সোনালি বেরিয়ে গেলেও এই শো-তে বিচারকের ভূমিকায় রয়েছেন তাঁর বন্ধু বিবেক ওবেরয়।

সম্প্রতি, এই শোতে দীপালি বোরকার নামে এক প্রতিযোগী ক্যান্সার রোগীর ভূমিকায় অভিনয় করেন। অভিনয়ের মাধ্যমে দীপালি বোরকার ফুটিয়ে তোলেন একজন ক্যান্সার রোগীর এই অসুস্থতা জয় করে সুস্থ হয়ে ওঠার গল্প। আর তাঁর এই অভিনয় দেখেই চোখের জল আটকাতে পারেননি বিচারক বিবেক ওবেরয়। কেঁদে ফেলেন আরও এক বিচারকের ভূমিকায় থাকা সোনালি বেন্দ্রে।

এপ্রসঙ্গে বিবেক ওবেরয় জানান, সোনালি তাঁর ভীষণই কাছের বন্ধু, আর তিনি সোনালিকে এই শো-তে ভীষণভাবে মিস করছেন। এদিন প্রত্যেককে সোনালির সুস্থতার জন্য প্রার্থনা করতে বলেন বিবেক। প্রসঙ্গত জানা যায়, ক্যান্সার আক্রান্ত হওয়ার পর সেককথা নিজের পরিবারের সদস্যদের পরে বন্ধু বিবেককেই জানিয়েছিলেন সোনালি বেন্দ্রে।

প্রসঙ্গত, ক্যান্সারে আক্রান্ত হলেও এক্কেবারেই ভেঙে পড়েননি সোনালি বেন্দ্রে। তিনি আশাবাদী। তাঁর দৃঢ় বিশ্বাস তিনি সুস্থ হয়ে ওঠবেন। তাঁর পাশে তাঁর পরিবার ও বন্ধুরা সবসময় রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। কিছুদিন আগে সোনালির সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে ছুটে গিয়েছিলেন হৃত্বিক, সুজান-রা। জিনিউজ



মন্তব্য