kalerkantho


অভিনেত্রী নওশাবা অসুস্থ, ঢাকা মেডিক্যালে ভর্তি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ আগস্ট, ২০১৮ ০২:৫৩



অভিনেত্রী নওশাবা অসুস্থ, ঢাকা মেডিক্যালে ভর্তি

অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। ফাইল ছবি

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে এই অভিনেত্রীকে চিকিৎসার জন্য ঢামেকে আনা হলে চিকিৎসকদের পরামর্শে তাকে ভর্তি নেয়া হয়। বর্তমানে তাকে ঢামেকের হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ২০৪ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নওশাবাকে পুলিশি পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।

নওশাবার বিষয়ে ঢামেকের একজন চিকিৎসক জানান, তার এমআরআই করা হয়েছে। মঙ্গলবার সিনিয়র ডাক্তাররা তাকে দেখবেন।

এর আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট তাকে উত্তরা এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে দুই দফা রিমান্ডে নেয় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার দ্বিতীয় দফা রিমান্ড শেষে নওশাবাকে আদালতে তুলে তাকে কারাগারে পাঠানোর আবেদন করে পুলিশের সাইবার ক্রাইম। অপর দিকে নিজেকে অসুস্থ দাবি করে জামিন আবেদন করেন নওশাবা। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।



মন্তব্য