kalerkantho


শুভমিতার সঙ্গে গাইলেন পাভেল

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৮ ১৬:২৩



শুভমিতার সঙ্গে গাইলেন পাভেল

বাংলাদেশের তরুণ আশরাফুল পাভেলের সুর-সংগীতে গাইলেন কলকাতার জনপ্রিয় গায়িকা শুভমিতা। শুধু তাই নয় গানটিতে শুভমিতার সঙ্গে দ্বৈত কণ্ঠও দিয়েছেন পাভেল।

‘যখন তুমি জানালার ওপাশে, মাঝে বাতাসের ঘন দেয়াল/কি যে ভালো লাগে আমার করো নি কোনো খেয়াল’ এমন কথায় গানটি লিখেছেন এনায়েত ইসলাম। শিগগিরই একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গানটি ভিডিও আকারে প্রকাশ করবেন বলে জানিয়েছেন পাভেল।

পাভেল বলেন, ‘আমার বাড়ি বাংলাদেশের সিলেটে হলেও থাকি কানাডার মন্ট্রিলে। গান করি ছোটবেলা থেকেই। কানাডায় আমার নিজস্ব স্টুডিও আছে। সেখানেই গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভমিতা। আগে থেকেই তাঁর সঙ্গে আমার যোগাযোগ ছিলো। কাজটি তিনি খুব পছন্দ করেছেন। এমন একজন গুণী শিল্পীর জন্য গান বানানো এবং তাঁর সঙ্গে গাইতে পারা আমার সংগীত ক্যারিয়ারের অনেক বড় অর্জন। আশাকরি গানটি সবাই পছন্দ করবেন।’

কিছুদিন আগে সিএমভির ব্যানারে ‘অকারণে জ্বালাতন’ শিরোনামে তাঁর একটি মিউজিক ভিডিওতে প্রকাশ পেয়েছে। এতে পাভেলের সঙ্গে দ্বৈত গেয়েছেন ভারতীয় গায়িকা পূজা চ্যাটার্জি।  এছাড়া ২০১৫ সালের ঈগল মিউজিকের ব্যানারে প্রকাশ পায় পাভেলের সুর-সংগীতে মিক্সড অ্যালবাম ‘খুঁজে দেখো না’।

 



মন্তব্য