kalerkantho


মা-মেয়ের পোস্টে শাহরুখের মন্তব্য

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৮ ১৪:২৫



মা-মেয়ের পোস্টে শাহরুখের মন্তব্য

সোশাল মিডিয়ায় শাহরুখ খানের বিভিন্ন কাজকর্ম তাঁর ভক্তদের খুবই আনন্দ দেয়। সম্প্রতি স্ত্রী গৌরী এবং মেয়ে সুহানার ছবি সম্পর্কে শাহরুখের ট্যুইট দেখলে আপনার ভালো লাগবে। সম্প্রতি কর্মসূত্রে শাহরুখ মুম্বাইতে থাকলেও মা-মেয়ের ছুটি কিন্তু এখনও শেষ হয়নি। তাঁরা দুজন এখন নিউ ইয়র্কে আছেন এবং গৌরী তাঁর ইনস্টাগ্রাম এবং ট্যুইটারে বিগ অ্যাপেল থেকে বিভিন্ন ছবি শেয়ার করে চলেছেন। 

তাঁর পোস্ট করা সাম্প্রতিক একটা ছবিতে তাঁকে মেয়ে গৌরীর সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, নিউ ইয়র্ক টাইমস। আর এই পোস্ট দেখে শাহরুখ মন্তব্য করেন, #নিউইয়র্কটাইমস, ভালো সংবাদ বহন করছে। 

দুই সপ্তাহের বেশি সময় গৌরী খান এবং সুহানা ছুটি কাটাচ্ছেন। এর আগে শাহরুখ খান, আরিয়ান এবং আব্রামের সঙ্গে তাঁরা ইউরোপের বিভিন্ন স্থানে ঘুরেছেন। গত সপ্তাহে শাহরুখ মুম্বাই ফেরত আসেন এবং আরিয়ানকে সম্প্রতি লন্ডনে থাকতে দেখা যায়। 

২০ বছর বয়সী আরিয়ান সিনেমা নিয়ে পড়াশোনা করছেন আর ১৮ বছরের সুহানা ইংল্যান্ডের আর্ডিংলি থেকে সম্প্রতি পড়াশোনা শেষ করেছেন। 

আপকামিং ছবি 'জিরো' নিয়ে ব্যস্ত শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত 'জিরো'তে ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মার সঙ্গে অভিনয় করেছেন শাহরুখ খান। 'জিরো'তে একজন বামনের চরিত্রে শাহরুখকে দেখার জন্য ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে তাঁর ভক্ত-অনুরাগীদের।
সূত্র : এনডিটিভি



মন্তব্য