kalerkantho


সুস্মিতার সমস্ত গ্ল্যামার নোরা ফতেহির দখলে!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৮ ২১:৩৮



সুস্মিতার সমস্ত গ্ল্যামার নোরা ফতেহির দখলে!

 ‘সিরফ তুম’-এর ‘দিলবর’-এ এবার বাঙালি কন্যার গ্ল্যামার যেন অনেকটাই ম্লান করে দিলেন নোরা ফতেহি। সুস্মিতা সেন এবং সঞ্জয় কাপুর অভিনীত ‘সিরফ তুম’-এর ‘দিলবর’ গানকে সম্প্রতি নতুনভাবে নিয়ে আসা হয় ‘সত্যমেব জয়তে’-তে।

সেখানেই ওই গানে কোমর দোলাতে দেখা যায় বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী নোরা ফতেহিকে। নোরার সঙ্গে ওই গানে পারফর্ম করেন জন আব্রাহাম। গ্লিটারিং লেহেঙ্গায় নোরা যখন নতুন করে ‘দিলবর’-এ পা মেলেন, তখন যেন গ্ল্যামার উপচে পড়তে শুরু করে।

তবে নোরা ফতেহির বেলি ডান্স দিয়ে ‘দিলবর’-কে নতুনভাবে প্রকাশ করায় চলচ্চিত্র সমালোচকদের অনেকেই সন্তুষ্ট নন। তাঁদের কথায়, পুরনো গানকে নতুন করে সাজিয়ে গুছিয়ে সিনেমায় উপস্থাপন করা এবার বন্ধ করতে হবে বলেও দাবি করেছেন কেউ কেউ।

এদিকে সম্প্রতি প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নোরা ফতেহি প্রাক্তন বন্ধু অঙ্গদ বেদি। শোনা যায়, বেশ কয়েক বছর নোরার সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয়ে যায় অঙ্গদের। এরপর খুব কম দিনের সম্পর্কের পরই নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ বেদি। যদিও, অঙ্গদের বিয়ের পর বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি নোরা ফতেহিকে।

অন্যদিকে, নোরা ফতেহির সঙ্গে বিচ্ছেদের পর থেকে নেহা ধুপিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই অন্তস্বত্ত্বা হয়ে পড়েন প্রাক্তন মিস ইন্ডিয়া। আর তার জেরেই তড়িঘড়ি নেহার সঙ্গে অঙ্গদ সাতপাক ঘুরে নেন বলে জানা যায়। যদিও, নেহার অন্তস্বত্ত্বা হওয়ার বিষয়টি পুরোপুরি গুজব। এই খবরের কোনও ভিত্তি নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন অঙ্গদ বেদি। জিনিউজ



মন্তব্য